সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:১০ অপরাহ্ন
শিরোনাম :
গফরগাঁওয়ের দুই বোনকে (স্ত্রী -শ্যালিকা) ভারতে পাচার ও বিক্রির অভিযোগে স্বামীসহ ২জন গ্রেফতার গফরগাঁওয়ে নববধূর পরকীয়া সইতে না পেরে স্বামীর আত্মহত্যা গফরগাঁওয়ে বালুবাহি ট্রাকের চাপায় দুই কৃষক নিহত গফরগাঁওয়ে পরিবারের সবাইকে অজ্ঞান করে সর্বস্ব লুট গফরগাঁওয়ে জামগাছ থেকে পড়ে একজন নিহত গফরগাঁওয়ে দুই গ্রামের হাজারো মানুষের মানববন্ধন, কর্মচারীদের সারাদেশে লাগাতার কর্মবিরতির আলটিমেটাম গফরগাঁওয়ে জামগাছ থেকে পড়ে একজন নিহত গফরগাঁওয়ে স্কুল পরিষ্কার করতে বলায় প্রধান শিক্ষিকাকে দপ্তরির মারধর গফরগাঁওয়ে নির্মানের বছর না পেরোতেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল ব্রীজ নির্যাতিত ফিলিস্তিনিদের জন্য অনুদান দিল গফরগাঁওয়ের ছাত্ররা

গফরগাঁওয়ে অসহায় কৃষকের জমির ধান কেটে দিচ্ছে স্বেচ্ছাসেবকলীগ

শাখাওয়াত হোসেন
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ১৩৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
গফরগাঁওয়ে অসহায় কৃষকের জমির ধান কেটে দিচ্ছে স্বেচ্ছাসেবকলীগ 5 600x337

ঘড়ির কাটাঁয় সকাল এগারটা, গ্রীষ্মের খাঁ খাঁ রোদ সেই সাথে প্রচন্ড তাপদহ। রমজান মাস, সেই সঙ্গে করোনার সংক্রমন মোকাবেলায় চলছে লকডাইন। চারদিক ফাঁকা । এ সময় একটি পাঁকা ধানের ক্ষেতে কাঁচি-মাথাল ( ধান কাটার সরঞ্জাম) নিয়ে টি শার্ট ও প্যান্ট পরে হাজির স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মনি। সাথে মশাখালী ইউনিয়ন স্বেচ্ছাসেকলীগের শতাধিক নেতাকর্মী। তারা এক সঙ্গে মাঠে নেমে দরিদ্র কৃষক, বর্গাচাষী তোফাজ্জল হোসেনের এক বিঘা জমির ধান কেটে বাড়িতে পৌছে দিয়েছেন।
ঘটনাটি রবিবার (২৫ এপ্রিল ) সকালে উপজেলার মশাখালি ইউনিয়নের কান্দি গ্রামে। ইউনিয়ন চেয়ারম্যানসহ সরকারদলীয় ( স্বেচ্ছাসেবক লীগের ) নেতাকর্মীদের এমন সহমর্মিতায় আবেগআপ্লুত তোফাজ্জল। যেখানে শ্রমিকের অভাবে খুব দুশ্চিন্তায় ভুগছিলেন ক্ষেতের পাকা ধান নিয়ে, সেখানে দুই ঘন্টার মধ্যে ক্ষেতের সব ধান কেটে বাড়িতে তুলে দিয়ে গেল স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।
কৃষক তফাজ্জল হোসেন (৪০) বলেন, দুঃসময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিন ও এমপি বাবেল গোলন্দাজের কর্মীরা ইউপি চেয়ারম্যান মনির নেতৃত্বে আমার পাশে এসে দাড়িঁয়েছেন । এ জন্য তাঁেদর প্রতি আমি কৃতজ্ঞ। তাদের এ অবদান আমাদের আজীবন মনে থাকবে।
স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে, স্থানীয এমপি আমাদের নেতা ফাহমী গোলন্দাজ ও স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশে নেতাকর্মীদের নিয়ে স্বেচ্ছাশ্রমে অসহায় দরিদ্র কৃষকের ধান কেটে দিয়েছেন তিনি।
স্থানয়ি এমপি ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, যে কোন দুর্যোগে মানবিক সহায়তা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরীক্ষিত সৈনিক গফরগাঁও উপজেলার আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগের নেতাকর্মীরা মানুষের পাশে আছে, ভবিষ্যতেও থাকবে।

দেনিক বাংলা পত্রিকা / আতাউর রহমান মিন্টু

Express Your Reaction
Like  গফরগাঁওয়ে অসহায় কৃষকের জমির ধান কেটে দিচ্ছে স্বেচ্ছাসেবকলীগ like
Love  গফরগাঁওয়ে অসহায় কৃষকের জমির ধান কেটে দিচ্ছে স্বেচ্ছাসেবকলীগ love
Haha  গফরগাঁওয়ে অসহায় কৃষকের জমির ধান কেটে দিচ্ছে স্বেচ্ছাসেবকলীগ haha
Wow  গফরগাঁওয়ে অসহায় কৃষকের জমির ধান কেটে দিচ্ছে স্বেচ্ছাসেবকলীগ wow
Sad  গফরগাঁওয়ে অসহায় কৃষকের জমির ধান কেটে দিচ্ছে স্বেচ্ছাসেবকলীগ sad
Angry  গফরগাঁওয়ে অসহায় কৃষকের জমির ধান কেটে দিচ্ছে স্বেচ্ছাসেবকলীগ angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281