শনিবার, ১৫ মে ২০২১, ০৫:৪৪ অপরাহ্ন

যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে গফরগাঁওয়ে মানবন্ধন

শাখাওয়াত হোসেন
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ১৭৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে গফরগাঁওয়ে মানবন্ধন 201 600x337

যুবলীগ নেতা বুলবুল আহমেদ (৩৫) হত্যার প্রতিবাদে ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ময়মনসিংহের গফরগাঁওয়ে মানববন্ধন হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার ঘাগড়া গ্রামে সোনামিয়া বাজারে তেতুঁলিয়া-মাইজবাড়ি সড়কে এলাকাবাসি ও সোনামিয়া বাজার ব্যবসায়ীদের উদ্যোগে এই মানবন্ধন কর্মসূচী পালিত হয়। মানববন্ধনে বক্তব্য দেন গফরগাঁও ইউনিয়নের ৬ নং ওয়ার্ড শাখা আওয়ামীলীগের সভাপতি বিল্লাল হোসেন, সাধারন সম্পাদক দুলাল মাষ্টার, গফরগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান খান মোরাদ, গফরগাঁও ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আব্দুল্লাহ আল মামুন, সোনামিয়া বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি আখতারুজ্জামান সরদার, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন গফরগাঁও উপজেলা শাখার সভাপতি জয়নাল আবেদীন, নিহতের পিতা আব্দুল কুদ্দুস শেখ, নিহতের ভাই মজিবর রহমান প্রমুখ।
বুলবুল আহমেদের লাশ নিখোঁজের দুইদিন পর বরিশাল সদর উপজেলার চরমোনাই এলাকা থেকে উদ্ধার করা হয়। বরিশালের কোতোয়ালি থানা পুলিশ গত রবিবার সকাল ১১টার দিকে লুঙ্গি-পাঞ্জাবি দিয়ে হাত পা-বাঁধা ও পলিথিন দিয়ে মুখ-মাথা মোড়ানো অবস্থায় চরমোনাই ইউনিয়নের বিশ্বাসের হাট এলাকায় ব্রীজের নীচ থেকে বুলবুলের লাশ উদ্ধার করে। সোমবার রাতে বুলবুলের স্বজনরা লাশ সনাক্ত করে।
গফরগাঁও উপজেলার সোনামিয়া বাজারের ব্যবসায়ী ও ইউনিয়ন যুবলীগ নেতা বুলবুল গত ২৩ ফেব্রæয়ারি বুধবার গফরগাঁও উপজেলার শতাধিক লোকের এক কাফেলার সঙ্গে চরমোনাই পীরের মাহফিলে যোগ দিতে চরমোনাই গিয়েছিলেন। গত শনিবার থেকে সে নিখোঁজ হন। রবিবার সকাল ১১ টার দিকে লুঙ্গি-পাঞ্জাবি দিয়ে হাত পা-বাঁধা ও পলিথিন দিয়ে মুখ-মাথা মোড়ানো অবস্থায় বুলবুলের লাশ উদ্ধার করে বরিশালের কোতোয়ালি থানা পুলিশ।
লাশ ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে বরিশাল কোতোয়ালি থানা পুলিশ।
খবর পেয়ে নিহতের স্বজনরা সোমবার রাতে নিহতের লাশ সনাক্ত করে।
বরিশাল কোতোয়ালি থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান জামান, তদন্ত চলছে । কে বা কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

দৈনিক বাংলা পত্রিকা/ আতাউর রহমান মিন্টু

Express Your Reaction
Like  যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে গফরগাঁওয়ে মানবন্ধন like
Love  যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে গফরগাঁওয়ে মানবন্ধন love
Haha  যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে গফরগাঁওয়ে মানবন্ধন haha
Wow  যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে গফরগাঁওয়ে মানবন্ধন wow
Sad  যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে গফরগাঁওয়ে মানবন্ধন sad
Angry  যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে গফরগাঁওয়ে মানবন্ধন angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281