দুপুর ২:২১,রবিবার, ১৭ই নভেম্বর, ২০১৯ , ৩রা অগ্রহায়ণ, ১৪২৬
সংবাদ শিরোনাম :

‘অন্যদল থেকে আ.লীগে আসা সবাই অনুপ্রবেশকারী নন’

দৈনিক বাংলা পত্রিকা ডেস্কঃ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন বলেন, বিতর্কিত ছাড়া আওয়ামী লীগ থেকে কেউ বাদ যায় না। দায়িত্বের পরিবর্তন হয়। কেউ তো এক পদে সারাজীবন থাকবে না।

শুক্রবার ( ৮ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, জাতীয় সম্মেলনকে সামনে রেখে সকল তিক্ততার অবসান ঘটবে৷ আশা করবো সম্মেলনে তারিখ ঘোষণা করবে, যে অনুযায়ী সন্মেলন করতে হবে। কাঁদা ছোড়াছুড়ি বন্ধ করতে হবে। আমাদের মধ্যে প্রতিযোগিতা থাকবে, তবে সে প্রতিযোগিতা হবে সুস্থ। অসুস্থ প্রতিযোগিতা কোনো অবস্থায় বরদাস্ত করা হবে না। আমি নেত্রীর পক্ষ থেকে পরিস্কার জানিয়ে দিতে চাই।

অনুপ্রবেশকারীদের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমাদের পার্টি যারা আসছে তারা সবাই অনুপ্রবেশকারী নয়। কারো বিরুদ্ধে যদি সাম্প্রতিকতার সংশ্লিষ্টতা না থাকে, কোনো প্রকার মামলা-মোকদ্দমা, কোনো প্রকার অপরাধের সংশ্লিষ্টতা না থাকে তারা অনুপ্রবেশকারী নয়। যাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে, যাদের সাম্প্রদায়িক অশুভ শক্তির সাথে সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে তাদেরকে আওয়ামী লীগের জায়গায় দেয়া হবে না।

বিএনপির অনেক শীর্ষ নেতারা দল থেকে সড়ে যাচ্ছে এবিষয়ে জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, আমার কাছে মনে হয় এটা বিএনপি নেতিবাচক রাজনীতির অনিবার্য পরিণতি।

এসময় উপস্থিত ছিলেন-আওয়ামী লীগের রাজশাহী বিভগের দায়িত্ব প্রাপ্ত সভাপতি মণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, যুগ্ম সাধারণ সম্পাদক, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, দীপু মনি, সাংগঠনিক সম্পাদক, খালেদ মাহমুদ চৌধুরী, দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ,রাজশাহী সিটি করপোরেশন মেয়ের খায়রুজ্জামান লিটন প্রমুখ।

দৈনিক বাংলা পত্রিকা / রফিকুল ইসলাম খান


 
Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
Inline
Inline