দুপুর ১:১২,রবিবার, ১৭ই নভেম্বর, ২০১৯ , ৩রা অগ্রহায়ণ, ১৪২৬
সংবাদ শিরোনাম :

গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

আতিকুর রহমান সোহাগ, নিজস্ব প্রতিবেদক

ময়মনসিংহের গফরগাঁওয়ে পৌর শহরের এক বাসা থেকে বৃহস্পতিবার দুপুরে আয়েশা আক্তার (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
গফরগাঁও থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পৌর শহরের ৪ নং ওয়ার্ডের চর জন্মেজয় এলাকার বধ্যভূমি সড়কে বসবাস করতেন জহিরুল ইসলাম- আয়েশা আক্তার দম্পতি। তাদের কোন সন্তান নেই । গত এক বছর পূর্বে পৌর শহরের চর জম্মেজয় এলাকার শাহজাহান মিয়ার ছেলে জহিরুল ইসলামের (২০) সাথে উপজেলার নামা লংগাইর গ্রামের কেরামত আলীর মেয়ে আয়েশা আক্তারের বিয়ে হয় । আয়েশা আক্তার ৭ মাসের সন্তান সম্ভবা ছিল। খবর পেয়ে দুপুর ১২টার দিকে বাসার একটি কক্ষের আড়ার (ধরনা) সাথে গলায় রশি পেঁচানো অবস্থায় আয়েশার লাশ উদ্ধার করে পুলিশ ।
গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অনুকুল সরকার বলেন, এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দৈনিক বাংলা পত্রিকা / আতাউর রহমান মিন্টু

 
Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
Inline
Inline