সন্ধ্যা ৬:৫৭,সোমবার, ৯ই ডিসেম্বর, ২০১৯ ইং , ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :

গফরগাঁওয়ে জেডিসি পরিক্ষার্থীকে ধর্ষনের প্রতিবাদে ও ধর্ষনকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

আতিকুর রহমান সোহাগ, নিজস্ব প্রতিবেদকঃ

ময়মনসিংহের গফরগাঁওয়ে সোমবার দুপুরে চলতি জেডিসি পরিক্ষার্থী ও উপজেলার দাইরগাঁও দাখিল মাদ্রাসার ছাত্রীকে ধর্ষনের প্রতিবাদে ও ধর্ষনকারীদের গ্রেফফতারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। অনলাইন ভিত্তিক সংগঠন গফরগাঁও হেল্পলাইন এর উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। দুপুর ১২টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন গফরগাঁও হেল্প লাইন এর আকরাম হোসাইন তাহসিন, মোস্তফা হাসান হৃদয়, মোঃ সুজন ইসলাম, তারিকুল ইসলাম সানি, ইমরান মাহমুদ ইসমাইল, ফয়সাল আহমেদ নিয়ম,সিহাব আল হাসান, এলাকাবাসীর পক্ষে মোঃ হারুন অর রশিদ প্রমুখ। গফরগাঁও- কান্দিপাড়া সড়কে উপজেলার দাইরগাঁও বাজার থেকে বড়বাঁিড় উচ্চ বিদ্যালয় পর্যন্ত এক কিলোমিটার দীর্ঘ মানববন্ধনে এলাকায় বিভিন্ন সামাজিক সংগঠন, গফরগাঁও ও উস্থি ইউনিয়নের ৬টি বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও এলাকাবাসী অংশ নেয়।
উপজেলার পাগলা থানার কলুরগাঁও গ্রামে এক দিনমজুরের কন্যা জেডিসি পরিক্ষার্থী(১৩)কে গত ৬ অক্টোবর বাড়ি থেকে অপহরন করে নিয়ে রাজধানী ঢাকা, জেলা শহর ময়মনসিংহসহ দেশের বিভিন্ন স্থানে আটকে রেখে পালাক্রমে ধর্ষন করে দুই সন্তানের জনক বিপ্লব মেকার (৪৪), দুই সন্তানের জনক ওয়াশির খাঁ (২৬) ও দুই সন্তানের জনক শারফুল শেখ (২৫) নামে তিন লম্পট । ধর্ষনের পর ধর্ষকের দল প্রায় অচেতন অবস্থায় জেডিসি পরীক্ষার আগের দিন গত শুক্রবার ভোরে দাইরগাঁও মাদ্রাসার সামনে ফেলে রেখে যায় ওই ধর্ষিতা জেডিসি পরীক্ষার্থীকে ।

দৈনিক বাংলা পত্রিকা / আতাউর রহমান মিন্টু

 
Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।