দুপুর ১:১১,রবিবার, ১৭ই নভেম্বর, ২০১৯ , ৩রা অগ্রহায়ণ, ১৪২৬
সংবাদ শিরোনাম :

৫০০০ টাকায় মুখ খুলবেন নায়লা নাঈম!

দৈনিক বাংলা পত্রিকা ডেস্কঃ

মডেল-অভিনেত্রী নাইলা নাঈম। পেশায় একজন দন্ত চিকিৎসক হলেও এই পেশায় ভালো নাম কুড়িয়েছেন তিনি। খোলামেলা ছবি ও সাহসী ফটোশুট দিয়ে তুমুল আলোচনায় এসেছেন এ মডেল। পরবর্তীতে চলচ্চিত্র, বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওর সঙ্গে যুক্ত হয়েছে শোবিজে পরিচিতি আরও বেড়েছে তার।

এদিকে, গেলো বছরের শেষের দিকে ৫০০ টাকা না দিলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আর ফ্রেন্ড রিকোয়েস্ট গ্রহণ করবেন না বলে এক স্ট্যাটাস দিয়েছিলেন নায়লা নাঈম। পরে ওই স্ট্যাটাসকে সমালোচনার ঝড় উঠে সোশ্যাল মিডিয়ায়।

তবে এবার নতুন করে বিতর্কের জন্ম দিলেন এই মডেল। যেখানে নামীদামী খ্যাতিমান তারকারা হাসিমুখে সাক্ষাৎকার দিয়ে থাকেন, সেখানে নায়লা জানালেন টাকা ছাড়া মুখ খুলবেন না। অর্থাৎ তিনি টাকার বিনিময়ে এখন থেকে সাক্ষাৎকার দেবেন।

সম্প্রতি নিজের ফেসবুক ভেরিফাইড পেজে এসে এমন ঘোষণা দিয়েছেন নায়লা নাঈম।

স্ট্যাটাসে নায়লা লিখেছেন, প্রতিদিন কমপক্ষে ২/৩ টি কল আসে, আপু আমাদের ইউটিউব চ্যানেল ওমুক, অথবা আমাদের নিউজপেপার উমুক, অথবা আমদের ম্যাগাজিন উমুক, আমাদের চ্যানেল উমুক-তুমুক, আপনি যদি একটা ইন্টারভিউ দিতেন?

প্রতিদিন শুধু যদি ইন্টারভিউই দিই তাহলে কাজ করবো কখন? কাজের কাজ তো কিছুই নাই। এখন ইন্টারভিউ দিতেও চার্জ করতে হবে, প্রতি ইন্টারভিউ প্যাকেজে ৫০০০ টাকা।

আপনারা তো মেকআপ নিয়ে আসেন না, কস্টিউম দেন না, ট্রান্সপোর্ট খরচ দেন না।

আর যদি ভুল করে ঘুনাক্ষরেও বলি যে, ইন্টারভিউ দিয়ে আমার লাভ কি? তখনই তাদের পাল্টা প্রশ্ন থাকে, আপু এটা তো পুরোপুরি আপনার সাবজেক্ট। আপনাকে এতো-এতো পাবলিসিটি দিব, আপনার ইন্টারভিউ এতো-এতো ভিউজ দিব।

আমি মনে মনে বলি, রাতের বেলা মুখ প্যাচানো অবস্থায় বের হলেও মানুষ আমাকে চিনে ফেলে, পাঠাও, উবারে উঠলেও মানুষ চিনে ফেলে যে এটা নায়লা নাঈম, আর আপনি আমাকে কি পাবলিসিটি দিবেন?

 
Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
Inline
Inline