রাত ৩:১৪,বুধবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং , ৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
«» আলতাফ হোসেন গোলন্দাজের কবর জিয়ারত করলেন বাবেল গোলন্দাজ এমপি «» আগামীকাল আলতাফ হোসেন গোলন্দাজের ১৩ তম মৃত্যুবার্ষিকী «» গফরগাঁওয়ে শীলা নদীর পুনঃখনন শুরু , অতিরিক্ত ৯০ হাজার টন ফসল উৎপাদনের আশা «» বঙ্গবন্ধু গ্যালারি উদ্বোধন করলেন ফাহমী গোলন্দাজ বাবেল এমপি «» প্রধানমন্ত্রী কার্যালয়ের উচ্চপদস্থ কর্মকর্তা পরিচয় ব্যবহারকারী গফরগাঁওয়ের মোশারফ প্রতারক গ্রেফতার «» মুক্তিযোদ্ধাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা «» দেশের বিভিন্ন স্থানে গুড়ি গুড়ি বৃষ্টির সম্ভাবনা «» গফরগাঁওয়ে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের বিভিন্ন বিদ্যালয়ে উন্নয়নমূলক কাজ পরিদর্শন «» হোসেনপুরে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় থানায় মামলা «» গফরগাঁওয়ে উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পরিবারের সদস্যদের নাম আবারও জানালেন

দৈনিক বাংলা পত্রিকা ডেস্কঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পরিবারের সদস্যদের নাম আবার উল্লেখ করলেন। জাতীয় সংসদের অধিবেশনে একবার তিনি তারপরিবারবলতে কাদেরকে বোঝায় তাদের নাম জানিয়েছিলেন। এর বাইরে কেউ তার পরিবার নয় বলে উল্লেখ করেছিলেন। গতকাল মঙ্গলবার রাতে আবারও তিনি তার পরিবারের সদস্যদের নাম জানিয়েছেন।*

সাম্প্রতিক সময় আইনশৃংখলা বাহিনী যখন শুদ্ধি অভিযান পরিচালনা করছে সেই প্রেক্ষিতে শেখ হাসিনা আইনিপ্রয়োগকারী সংস্থার উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে তার পরিবারের সদস্যদের নামের তালিকা প্রকাশ করেছেন।

প্রধানমন্ত্রী বলেছেন যে, তিনি, তার ছোট বোন শেখ রেহানা, তার ছেলে সজীব ওয়াজেদ জয়, তার মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল, শেখ রেহানার ছেলে রিদওয়ান মুজিব ববি, শেখ রেহানার দুই মেয়ে টিউলিপ সিদ্দিকী এবং রুপন্তী সিদ্দিকী ছাড়া তার পরিবারের আর কোনো সদস্য নেই। এ ছাড়া আর কেউ তার পরিবারের সদস্য হিসেবে বিবেচিত হবে না।

বিভিন্ন সূত্রে জানা গেছে যে, সাম্প্রতিক শুদ্ধি অভিযানে আওয়ামী লীগের কিছু প্রভাবশালী ও স্পর্শকাতর নেতার নাম এসেছে। সে বিষয়গুলো নিয়ে আইনপ্রয়োগকারী সংস্থা প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছে। এ ব্যাপারে প্রধানমন্ত্রীর নির্দেশনা চাইতে গেলে তিনি বলেন, অপরাধীদের ব্যাপারে কোনো সহানুভূতি দেখানো যাবে না, সেটা তিনি যেই হন না কেন। এ প্রসঙ্গে প্রধানমন্ত্রী তার পরিবারের সদস্যদের নাম বলেন। উল্লেখ্য, গতকাল রাতে পুলিশের আইজিসহ উর্ধ্বতন গোয়েন্দা কর্মকর্তাদের নিয়ে বৈঠক করেন প্রধানমন্ত্রী।

দৈনিক বাংলা পত্রিকা / রফিকুল ইসলাম খান

 
Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।