দুপুর ১:০১,রবিবার, ১৭ই নভেম্বর, ২০১৯ , ৩রা অগ্রহায়ণ, ১৪২৬
সংবাদ শিরোনাম :

কক্সবাজারের রোহিঙ্গাদের কবলে শাকিব খান-মিতু

দৈনিক বাংলা পত্রিকা ডেস্কঃ

গত কয়েকদিন ধরে ঢাকার অদূরে কক্সবাজারের বিভিইন লোকেশনে চলছে ‘আগুন’ সিনেমার শুটিং। বদিউল আলম খোকন পরিচালিত এই ছবিতে অভিনয় করছেন শাকিব খান ও জাহারা মিতু।

ছবির শুটিংয়ে সেখানে অংশ নিয়েছেন শাকিব খান, মিতু ও মিশা সওদাগর। কিন্তু সেখানে অবস্থানরত রোহিঙ্গাদের নিয়ে বেশ বিপাকে পড়েছেন এই ছবির টিম। এমনটাই জানান ছবির নির্মাতা।

বদিউল আলম খোকন বলেন, আমরা আগে টেকনাফের যে সুন্দর লোকেশন ব্যবহার করতাম, তার পাশে এখন রোহিঙ্গা ক্যাম্প। তাদের আশপাশে শুটিং করার অনুমতি পাচ্ছি না। রোহিঙ্গাদের কারণে ইচ্ছামতো সব লোকেশনে শুটিং করা যাচ্ছে না।

স্থানীয়দের মধ্যে রোহিঙ্গা নিয়ে এক ধরনের আতঙ্ক রয়েছে, যা আমাদের মধ্যেও আছে। বলতে গেলে আমরা ছবির শুটিংয়ে এসে রোহিঙ্গা নিয়ে বিপাকে পড়েছি। আমরা দুদিন ধরেই কক্সবাজারে ‘আগুন’ ছবির শুটিং করছি। তবে আগের মতো এখানে শুটিং করে স্বাচ্ছন্দ্য পাচ্ছি না।

তিনি আরও বলেন, শুধু যে শুটিংয়ে সমস্যা, তা নয়। আমরা শিল্পীদের নিয়ে যখন ঢাকার বাইরে শুটিং করি, তখন তাঁদের থাকার জন্য ভালো হোটেল প্রয়োজন হয়। টেকনাফে রোহিঙ্গা থাকার কারণে কক্সবাজারে অনেক এনজিওকর্মী ও দেশ-বিদেশের মানুষ অবস্থান করছেন। যে কারণে ভালো হোটেলে রুম পাওয়াটা কষ্টকর। আবার সাধারণ মানের হোটেলে শিল্পীদের থাকতে দিতে পারি না।

কমল সরকারের গল্পে ‘আগুন’ ছবিতে শাকিব খান ও মিতু ছাড়াও আরো অভিনয় করছেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ।

দৈনিক বাংলা পত্রিকা / রফিকুল ইসলাম খান

 
Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
Inline
Inline