রাত ১২:১১,সোমবার, ২০শে জানুয়ারি, ২০২০ ইং , ৭ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
«» স্কুলছাত্রীকে যৌন হয়রানি: ছাত্রলীগ সভাপতিসহ আটক ৭ «» খেজুরের রস চুরি করায় পিটিয়ে হত্যা! «» হোসেনপুরে বিএডিসির আলুবীজে কৃষকের মাথায় হাত, অর্ধেক চারাও গজায়নি: ক্ষতিপুরন দাবি «» গফরগাঁওয়ে কান্দিপাড়া আবদুর রহমান ডিগ্রী কলেজের আইসিটি কাম একাডেমিক ভবন উদ্বোধন «» গফরগাঁওয়ে অটোরিকশা চাপায় ৭ বছরের শিশুর মৃত্যু «» গফরগাঁওয়ে ৩টি শিক্ষাপ্রতিষ্ঠানে একাডেমিক ভবন ও ২টি রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন «» মুজিববর্ষ উপলক্ষে গফরগাঁওয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা «» কাল রোববার থেকে তিনদিনের শৈত্যপ্রবাহ শুরু «» গফরগাঁওয়ে উপজেলা প্রশাসন আয়োজনে মুজিববর্ষের ক্ষণগণনা উদ্বোধন «» সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি সংসদের আয়োজনে হোসেনপুরে স্মরণ সভা

সৌদি আরবের ডোবা থেকে প্রবাসী বাংলাদেশির লাশ উদ্ধার

দৈনিক বাংলা পত্রিকা ডেস্কঃ

সৌদি আরবের মক্কা নগরীর ওয়াদী রেহেজান এলাকার কৃষি খামারের একটি ডোবা থেকে এক বাংলাদেশির মরদেহ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। নিহতের নাম মুহম্মদ জসিম উদ্দিন (৪০)। তিনি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলাধীন চরম্বা ইউনিয়ন ৭নং ওয়ার্ডের নোয়ারবিলা এলাকার মোজার সওদাগরের ছেলে।

অর্থ রোজগারের জন্য মাত্র আড়াই মাস আগে সৌদি আরব পাড়ি জমিয়েছিলেন জসিম উদ্দিন।

জানা যায়, মক্কা থেকে প্রায় ৮০ কিলোমিটার দূরে ওয়াদি রেহেজান নামক এলাকায় এক সৌদি নাগরিকের খামারে কাজ করতেন নিহত জসিম উদ্দিন। তার সঙ্গে চরম্বা ইউনিয়নের আরো সাত আটজন বাংলাদেশিও কাজ করতেন।

শুক্রবার (৩০ আগস্ট) কাজ শেষে বাসায় ফেরার পর সেখানে থাকা কয়েকজনের প্রবাসীর মধ্যে কথা কাটাকাটি হয়। পরে তা হাতাহাতিতে রূপ নেয়। এক পর্যায়ে তাদেরই একজন জসিম উদ্দিনের মাথায় লাঠি দিয়ে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

পরে নিহত জসিম উদ্দিনের মরদেহ কৃষি খামারের ডোবায় ফেলে রেখে ওই প্রবাসীরা পালিয়ে যায়। তিনদিন পর তাদের মধ্য থেকে একজন গোপনে সৌদি পুলিশকে হত্যার ঘটনাটি জানান। খবর পেয়ে ডোবা থেকে জসিম উদ্দিনের মরদেহ উদ্ধার করে মক্কার বাদশাহ আব্দুল আজিজ হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ।

এ ঘটনায় জড়িত সন্দেহে দুইজন প্রবাসী বাংলাদেশিকে আটক করেছে সৌদি পুলিশ।

দৈনিক বাংলা পত্রিকা / রফিকুল ইসলাম খান

 
Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।