সন্ধ্যা ৭:১২,সোমবার, ৯ই ডিসেম্বর, ২০১৯ ইং , ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :

মুসলিম বিশ্বের শ্রেষ্ঠ ধনী নারী সৌদির ফাতিমা কুলসুম

দৈনিক বাংলা পত্রিকা ডেস্কঃ

মুসলিম বিশ্বের শ্রেষ্ঠ ধনী নারীদের স্থানে জায়গা দখল করেছেন সৌদির ফাতিমা কুলসুম জোহর গোদাবরী। তিনি সৌদি প্রিন্স শেখ আবদে আল মাহমুদের স্ত্রী । সে সাথে এই নারীর কিছু ছবি ইন্টারনেটে ভাইরাল হওয়াতে তাকে বিশ্বে সুন্দরী বলেও আখ্যা দিয়েছে ওয়েবসাইট কর্তৃপক্ষ।

মালয়েশিয়ান রিভিউ নামের একটি ওয়েবসাইট ফাতিমার রূপ বর্ণনা করে বলেছে, তিনি বিশ্ব সুন্দরী প্রতিযোগীতায় অংশগ্রহণ করলে বিশ্ব সুন্দরীর মর্যাদা পাবেন। তার মুখোয়াবয়েব সত্যিই মিরাকল, সৃষ্টিকর্তার অপরূপ সৃষ্টি। এদিকে ফাতিমা কুলসুম জোহর গোদাবরী হলেন সৌদি আরবের সাবেক রাজকন্যা।

জানা যায়, তিনি ১৯৮৬ সালে ২২ অক্টোবর ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে জন্মগ্রহণ করেন। সম্প্রতি তিনি এমবিএ পাশ করেছেন।

তেল সমৃদ্ধ দেশ সমূহের জোট ওপেক-এর হিসেবে তিনি তেল বিক্রেতাদের মধ্যে শ্রেষ্ঠ। মুসলিম বিশ্বের শ্রেষ্ঠ ধনী নারীদের স্থানেও তিনি জায়গা দখল করেছেন।

সৌদি রাজপরিবারের সূত্র দিয়ে আর্ন্তাজাতিক গণমাধ্যম মাধ্যম বলছে, ফাতিমা কুলসুম সম্প্রতি বিভিন্ন দাতব্য সংস্থা র সঙ্গেও কাজ করছেন। বিশেষ করে সৌদি আরবে নারীদের ইস্যুতেও তিনি বেশ সরব।

দৈনিক বাংলা পত্রিকা / রফিকুল ইসলাম খান

 
Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।