রাত ৩:১৪,বুধবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং , ৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
«» আলতাফ হোসেন গোলন্দাজের কবর জিয়ারত করলেন বাবেল গোলন্দাজ এমপি «» আগামীকাল আলতাফ হোসেন গোলন্দাজের ১৩ তম মৃত্যুবার্ষিকী «» গফরগাঁওয়ে শীলা নদীর পুনঃখনন শুরু , অতিরিক্ত ৯০ হাজার টন ফসল উৎপাদনের আশা «» বঙ্গবন্ধু গ্যালারি উদ্বোধন করলেন ফাহমী গোলন্দাজ বাবেল এমপি «» প্রধানমন্ত্রী কার্যালয়ের উচ্চপদস্থ কর্মকর্তা পরিচয় ব্যবহারকারী গফরগাঁওয়ের মোশারফ প্রতারক গ্রেফতার «» মুক্তিযোদ্ধাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা «» দেশের বিভিন্ন স্থানে গুড়ি গুড়ি বৃষ্টির সম্ভাবনা «» গফরগাঁওয়ে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের বিভিন্ন বিদ্যালয়ে উন্নয়নমূলক কাজ পরিদর্শন «» হোসেনপুরে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় থানায় মামলা «» গফরগাঁওয়ে উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

ঢাকায় ৪ জুলাই থেকে স্মার্টফোন ও ট্যাব মেলা

দৈনিক বাংলা পত্রিকা ডেস্কঃ

ঢাকায় আবারও বসছে স্মার্টফোন ও ট্যাবের মেলা। ৪ জুলাই আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ মেলা শুরু হবে। তিন দিনের এ মেলা চলবে ৬ জুলাই পর্যন্ত। দেশের স্মার্ট ডিভাইস ব্যবহারকারীদের সর্বশেষ মডেলের স্মার্টফোন ও ট্যাব পরখ করে দেখার সুযোগ দিতেই এ মেলার আয়োজন। স্মার্টফোন ও ট্যাব নিয়ে এটি দেশের সবচেয়ে বড় আয়োজন। অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এক্সপো মেকারের আয়োজনে এটি হবে ১২তম আসর। এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান বলেন, বরাবরের মতো মেলায় সর্বশেষ প্রযুক্তি ও ডিজাইনের ডিভাইস নিয়ে হাজির হবে দেশি-বিদেশি সেরা স্মার্টফোন ব্র্যান্ডগুলো। এছাড়াও মেলায় স্মার্টফোন ও ট্যাবলেটের পাশাপাশি আনুষঙ্গিক গ্যাজেটও পাওয়া যাবে। নতুন পণ্যের পাশাপাশি মেলায় বরাবরের মতো থাকবে বিশেষ ছাড় ও উপহার। এছাড়া বিভিন্ন ব্র্যান্ডের বিশেষ সব আয়োজনও রয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এ মেলা সবার জন্য উš§ুক্ত থাকবে। আয়োজনের সব আপডেট  www.facebook.com/STExpo নামক মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজ ও আইসিটি এবং টেলিকমবিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল www.techshohor.com নামক পোর্টালে পাওয়া যাবে। এছাড়া প্রতিদিনের আপডেট পেতে চোখ রাখতে পারেন www.facebook.com/events/৩৮১৯৪৭৯৫৯০৮০৯৬০/ মেলার ইভেন্ট পেইজে। 

দৈনিক বাংলা পত্রিকা / মোঃ তওহিদুল ইসলাম

 
Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।