সন্ধ্যা ৬:১৭,সোমবার, ৯ই ডিসেম্বর, ২০১৯ ইং , ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :

ভাগ্নের সন্ধানে তদন্তে নামছেন সোহেল তাজ

দৈনিক বাংলা পত্রিকা ডেস্কঃ

সোহেল তাজ

নিখোঁজ ভাগ্নে সৈয়দ ইফতেখার আলম সৌরভের সন্ধানে পুলিশের সঙ্গে তদন্তে নামছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ। এ নিয়ে মঙ্গবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।

সোহেল তাজ লিখেছেন- সৌরভ ফিরে না আসা পর্যন্ত পুলিশের উদ্ধার কাজে সহযোগিতার অংশ হিসেবে আমি নিজেই তদন্তের কাজে নামছি- আপনাদেরকে ফেসবুক লাইভের মাধ্যমে আপডেট করবো। আজকে সন্ধ্যা ৬টায় প্রথম আপডেট।

এর আগে সোমবার চট্টগ্রাম থেকে নিখোঁজ ভাগ্নে সৌরভকে অক্ষত অবস্থায় ফেরত চেয়ে সংবাদ সম্মেলন করেছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ।

সংবাদ সম্মেলনে সোহেল তাজ বলেন, ‘আমরা বাংলাদেশের নাগরিক। কোনোভাবেই এ অবস্থা আমরা আশা করতে পারি না— কোনো নাগরিক গুম কিংবা অপহূত হোক। আজকে আমার ভাগনে, কালকে হয় তো আপনার ভাই হতে পারে। আরেক দিন হয়তো আপনার সন্তান হতে পারে। কার কী পরিচয় তা মুখ্য বিষয় নয়। এ ধরনের ঘটনা কারো জন্য কাম্য নয়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে। আশা করছি ভাগ্নেকে ফিরে পাব।’

এদিকে আজ মঙ্গলবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সৌরভকে উদ্ধারে পুলিশ কাজ করছে, তিনি উদ্ধার হয়ে যাবেন।

প্রসঙ্গত, গত ৯ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে সৈয়দ ইফতেখার আলম সৌরভ অপহূত হন। সৌরভ বেসরকারি ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটির গণযোগাযোগ বিভাগের শিক্ষার্থী ছিলেন। ওই দিন রাতে তাঁর বাবা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

দৈনিক বাংলা পত্রিকা / মোঃ তওহিদুল ইসলাম

 
Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।