বিকাল ৫:৫৫,শনিবার, ১৮ই জানুয়ারি, ২০২০ ইং , ৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
«» স্কুলছাত্রীকে যৌন হয়রানি: ছাত্রলীগ সভাপতিসহ আটক ৭ «» খেজুরের রস চুরি করায় পিটিয়ে হত্যা! «» হোসেনপুরে বিএডিসির আলুবীজে কৃষকের মাথায় হাত, অর্ধেক চারাও গজায়নি: ক্ষতিপুরন দাবি «» গফরগাঁওয়ে কান্দিপাড়া আবদুর রহমান ডিগ্রী কলেজের আইসিটি কাম একাডেমিক ভবন উদ্বোধন «» গফরগাঁওয়ে অটোরিকশা চাপায় ৭ বছরের শিশুর মৃত্যু «» গফরগাঁওয়ে ৩টি শিক্ষাপ্রতিষ্ঠানে একাডেমিক ভবন ও ২টি রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন «» মুজিববর্ষ উপলক্ষে গফরগাঁওয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা «» কাল রোববার থেকে তিনদিনের শৈত্যপ্রবাহ শুরু «» গফরগাঁওয়ে উপজেলা প্রশাসন আয়োজনে মুজিববর্ষের ক্ষণগণনা উদ্বোধন «» সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি সংসদের আয়োজনে হোসেনপুরে স্মরণ সভা

‘ছাত্রলীগ মারতে মারতে নুরকে ভিপি বানিয়েছে’

দৈনিক বাংলা পত্রিকা ডেস্কঃ

প্রভাস আমিন

বগুড়ায় সাধারণ ছাত্র আন্দোলন পরিষদের ইফতার মাহফিলে ছাত্রলীগের হাতে মারধরের শিকার হয়েছেন ডাকসু ভিপি নূরুল হক নুর। রোববার বিকালে বগুড়ার উডবার্ন পাবলিক লাইব্রেরি মিলনায়তন চত্বর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনার লেখক ও সাংবাদিক প্রভাস আমিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। তার সেই লেখা পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো।

তিরি লিখেছেন- ছাত্রলীগ মারতে মারতে নুরুল হক নুরুকে ডাকসুর ভিপি বানিয়ে দিয়েছে। আর কী বানাতে চান? ব্রাহ্মণবাড়িয়ায় ইফতার আয়োজন পন্ড করেছেন, বগুড়ায় মেরেছেন। কেন? নুরের অপরাধ কী? ডাকসুর ভিপি হিসেবে তো বটেই, একজন সাধারণ নাগরিক হিসেবেও নুরুল হক নুরের দেশের যে কোনো জায়গায় যাওয়ার, ইফতার করার অধিকার আছে। বেআইনী কিছু হলে, সেটা দেখার জন্য পুলিশ আছে। ছাত্রলীগকে কে এই ক্ষমতা দিয়েছে, নুরকে ঠেকানোর, আইন হাতে তুলে নেয়ার? একটা কথা বলি যত মারবেন, নুর কিন্তু তত বড় নেতা হবেন।

মারধরকারীদের শাস্তি দাবি করে তিনি আরো লিখেছেন- ব্রাহ্মণবাড়িয়া ও বগুড়ায় যারা ডাকসু ভিপি নুরুল হক নুরের ইফতার আয়োজন পন্ড করেছে, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ও আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি।

দৈনিক বাংলা পত্রিকা / রফিকুল ইসলাম খান 

 
Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।