দুপুর ১:০২,রবিবার, ১৭ই নভেম্বর, ২০১৯ , ৩রা অগ্রহায়ণ, ১৪২৬
সংবাদ শিরোনাম :

রাজশাহীতে গৃহবধূর একসঙ্গে চার সন্তান প্রসব!

দৈনিক বাংলা পত্রিকা প্রতিবেদনঃ
রাজশাহীতে নাজনিন নাহার (২৮) নামে এক গৃহবধূ একসঙ্গে চার সন্তানের জন্ম দিয়েছেন । মঙ্গলবার দুপুরে রাজশাহী নগরীর একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে সন্তানদের জন্ম দেন তিনি। চার সন্তানের মধ্যে দু’টি ছেলে এবং দু’টি মেয়ে।

সে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহাডাঙা এলাকার মামুনুর রশিদের স্ত্রী। মামুনুর রশিদ স্থানীয় একটি অটো রাইস মিলে চাকরি করেন।

মামুনুর রশিদ জানান, গত সোমবার তার স্ত্রী নাজনিন নাহারকে রাজশাহী নগরীর মাদারল্যান্ড ইনফার্টিলিটি সেন্টার হাসপাতালে ভর্তি করেন। সেখানকার স্ত্রীরোগ বিশেষজ্ঞ চিকিৎসক ফাতেমা সিদ্দিকা মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে ওই গৃহবধূর অস্ত্রোপচার করেন। জন্মের সময় চার নবজাতকের মধ্যে দুই ছেলের ওজন আড়াই পাউন্ড করে। আর দুই মেয়ে শিশুর ওজন ২ পাউন্ড করে। বর্তমানে মা এবং নবজাতকরা সুস্থ আছেন বলে জানিয়েছেন চিকিৎসক। চার নবজাতকের দাদা মনসুর রহমান জানান, একসঙ্গে পরিবারে চার অতিথি আসায় সবাই খুশি। তবে তাদের ভবিষ্যৎ নিয়ে শঙ্কা থাকছেই।

সূত্রঃ জাগো নিউজ২৪ ডট কম



 
Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
Inline
Inline