সন্ধ্যা ৭:২৭,সোমবার, ৯ই ডিসেম্বর, ২০১৯ ইং , ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :

জবিতে ভর্তি শুরু ১১ নভেম্বর

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে বিজ্ঞান, মানবিক ও বাণিজ্য শাখার বিভাগগুলোতে স্নাতক প্রথম বর্ষের ভর্তি ১১ নভেম্বর থেকে শুরু হবে বলে কর্তৃপক্ষ জানিয়েছে।

মনোনীত শিক্ষার্থীদের ভর্তির জন্য ১১ থেকে ১৫ নভেম্বরের মধ্যে শিওরক্যাশ মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ভর্তি ফি পরিশোধ করতে এবং ১১ থেকে ১৬ নভেম্বরের মধ্যে নিজ বিভাগে প্রয়োজনীয় সনদ জমা দিতে বলা হয়েছে।

অন্যদিকে, বিশেষায়িত চারটি বিভাগ সংগীত, চারুকলা, নাট্যকলা ও ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগে মনোনীত শিক্ষার্থীদের ভর্তির জন্য ১৮ থেকে ২২ নভেম্বরের মধ্যে শিওরক্যাশের মাধ্যমে ভর্তি ফি পরিশোধ করতে হবে। সেই সঙ্গে ১৮ থেকে ২৩ নভেম্বরের মধ্যে নিজ বিভাগে প্রয়োজনীয় সনদ জমা দিতে হবে।

ভর্তির সময় মনোনয়নপ্রাপ্ত বিভাগের ওয়েবসাইট থেকে প্রিন্ট করা ও স্বাক্ষরিত আবেদনপত্র, ভর্তি পরীক্ষার হলে পর্যবেক্ষক কর্তৃক স্বাক্ষরিত প্রবেশপত্র, এসএসসি ও এইচএসসি বা সমমান পরীক্ষার্থীদের মূল সনদ, নম্বরপত্র, রেজিস্ট্রেশন কার্ড ও প্রতিটির একটি করে সত্যায়িত কপি, সম্প্রতি তোলা দুই কপি ছবি এবং এইচএসসি ও সমমান পরীক্ষার পাসের প্রশংসাপত্র জমা দিতে হবে।

আগামী ১ জানুয়ারি থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে।

ইউটিউবে এ

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।