রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৭:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বালু বোঝাই লরির ধাক্কায় গফরগাঁওয়ে ব্যাটারী চালিত অটোরিক্সার দুই যাত্রী নিহত গফরগাঁওয়ে যৌতুক না পেয়ে পরকীয়া, এরপর স্ত্রীকে খুন, স্বামী পলাতক গফরগাঁওয়ে নৌকার এজেন্ট হওয়ায় যুবলীগকর্মীর বাড়ি-ঘরে হামলা, ভাংচুর, লুটপাট গফরগাঁওয়ে নিখোঁজের তিনঘন্টা পর জঙ্গল থেকে কিশোরীর আগুনে পোড়া লাশ উদ্ধার গফরগাঁওয়ে গৃহবধূকে যৌতুকের জন্য নির্যাতন গফরগাঁওয়ে পিতা-মাতার হাতে ছেলে খুন গফরগাঁওয়ে প্রতিবন্ধী কিশোরী ধর্ষিত, অভিযুক্ত মুদি দোকানি গ্রেফতার গফরগাঁওয়ে বালতির পানিতে ডুবে শিশু ও নদীতে ডুবে কিশোরের মৃত্যু গফরগাঁওয়ে ফেসবুকে পোষ্ট দিয়ে যুবলীগ কর্মীর আত্মহত্যা গফরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় শিশুর মৃত্যু

গফরগাঁওয়ে নৌকার এজেন্ট হওয়ায় যুবলীগকর্মীর বাড়ি-ঘরে হামলা, ভাংচুর, লুটপাট

আতিকুর রহমান সোহাগ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ১৪৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
গফরগাঁওয়ে নৌকার এজেন্ট হওয়ায় যুবলীগকর্মীর বাড়ি-ঘরে হামলা, ভাংচুর, লুটপাট gafargaon pic 1 07

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর (নৌকা মার্কার) এজেন্ট হওয়ায় ছয়ানি রসুলপুর গ্রামে নাজমুল হক (৩২) নামে এক যুবলীগ কর্মীর বাড়িতে হামলা ও ভাঙচুর হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল ( ৬ জানুয়ারি) বৃহস্পতিবার রাতে এ হামলা হয়।
গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত ইউপি নির্বাচনকে ঘিরে ওই ইউপিতে বিজয়ী স্বতন্ত্র চেয়ারম্যান (আওয়ামীলীগের বিদ্রোহী) প্রার্থীরা লোকেরা এ হামলা করেছে বলে পুলিশের কাছে অভিযোগ করেন হামলার শিকার যুবলীগ কর্মী।
শুক্রবার (৭ জানুয়ারি) দুপুরে গফরগাঁও থানায় এ হামলার বিষয়ে একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।
এলাকাবাসী,থানা পুলিশ ও হামলার শিকার নাজমুল হকের স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, গত ৫ জানুয়ারি গফরগাঁও উপজেলার ১৫ টি ইউপিতে নির্বাচন হয়। রসুলপুর ইউপিতে নৌকার প্রাথী ছিলেন হাজী সাইফুল ইসলাম। স্বতন্ত্র প্রার্থী ছিলেন মঈনুল হক সরকার। নির্বাচনে মঈনুল হক সরকার বিজয়ী হন। নির্বাচনে ছয়ানি রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নাজমুল হক নৌকার পক্ষে এজেন্ট থাকায় বুধবার রাতে নির্বাচনে ফলাফল ঘোষনার পরপরই বিজয়ী স্বতন্ত্র প্রার্থী মঈনুল হক সরকারের সর্মথকরা তাকে প্রাণে মেওে ফেলার হুমকি দেয়। বৃহস্পতিবার রাত আনুমানিক এগারোটার দিকে মঈনুল হক সরকারের সর্মথক ফাহাদ (২৫), রিয়েল (২৭), রাজিব (২০), লিমন (১৯), রুবেল (৩২), পাবেল (৩২) এর নেতৃত্বে ৩০/৩৫ জনের একদল সশস্্র দুবৃর্ত্ত নাজমুল হকের বাড়িতে হামলা করে । ওই সময় নাজমুল হক বিছানায় শুয়ে ছিলেন। পরে তিনি দৌঁড়ে পালিয়ে যান। হামলাকারীরা নাজমুলের ঘরের আসবাবপত্র, টিভি, মটর সাইকেল ভাংচুর করে। শোকেস ভাংচুর দেড়ভরি ওজনের এক লাখ টাকা মূল্যের সোনার চেইন, নগদ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। হামলায় সহিদুল ইসলাম (৫৫) ও শাহজাহান (৩৫) আহত হয়। নাজমুলের বাড়ি হামলা শেষে দুবৃর্ত্তরা একই গ্রামের নৌকার সমর্থক বাদলের টং দোকান ভাংচুর করে ও ভুলু নামের এক ব্যক্তির কলা বাগান ক্ষতিগ্রস্থ করে।
রসুলপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজমুল হক বলেন, ৩০/৩৫ জনের এই হামলাকারী দলের বেশ কয়েকজনের মুখোশ পড়া ছিল। সামনে থাকা কয়েকজনকে চিনতে পেরেছি। ঘটনার পরপর আমি ৯৯৯ নম্বরে ফোন করি। পরে রাতেই পুলিশ আসে। আজ দুপুরে গফরগাঁও থানায় অভিযোগ করেছি।
গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ বলেন, বিষয়টি আমরা তদন্ত করছি।

Express Your Reaction
Like  গফরগাঁওয়ে নৌকার এজেন্ট হওয়ায় যুবলীগকর্মীর বাড়ি-ঘরে হামলা, ভাংচুর, লুটপাট like
Love  গফরগাঁওয়ে নৌকার এজেন্ট হওয়ায় যুবলীগকর্মীর বাড়ি-ঘরে হামলা, ভাংচুর, লুটপাট love
Haha  গফরগাঁওয়ে নৌকার এজেন্ট হওয়ায় যুবলীগকর্মীর বাড়ি-ঘরে হামলা, ভাংচুর, লুটপাট haha
Wow  গফরগাঁওয়ে নৌকার এজেন্ট হওয়ায় যুবলীগকর্মীর বাড়ি-ঘরে হামলা, ভাংচুর, লুটপাট wow
Sad  গফরগাঁওয়ে নৌকার এজেন্ট হওয়ায় যুবলীগকর্মীর বাড়ি-ঘরে হামলা, ভাংচুর, লুটপাট sad
Angry  গফরগাঁওয়ে নৌকার এজেন্ট হওয়ায় যুবলীগকর্মীর বাড়ি-ঘরে হামলা, ভাংচুর, লুটপাট angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281