বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :

গফরগাঁওয়ে যৌতুকের জন্য গৃহবধূর মুখে ঢেলে খুনের অভিযোগ

শাখাওয়াত হোসেন
  • প্রকাশের সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১৬৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
গফরগাঁওয়ে যৌতুকের জন্য গৃহবধূর মুখে ঢেলে খুনের অভিযোগ 321

মৃত্যুর সাথে তিন দিন পাঞ্জা লড়ে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার বড়াইল গ্রামের গৃহবধূ দিলরুবা আক্তার (৩১) শুক্রবার দিবাগত রাত দেড়টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছে, যাকে যৌতুকের জন্য নির্যাতন করে মুখে বিষ ঢেলে দিয়েছিল তার স্বামী ও স্বামীর বাড়ির লোকজন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহত গৃহবধর মাূ হেনা আক্তার বাদী হয়ে গফরগাঁও থানায় অভিযোগ দায়ের করার জন্য প্রস্ততি নিচ্ছে।
এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, প্রায় একবছর আগে (২৫.০৬.২০২১ ইং তারিখে) উপজেলার রৌহা গ্রামের মোঃ সিরাজ উদ্দিনের মেয়ে দিলরুবা আক্তারের সাথে উপজেলার বড়াইল গ্রামের মৃত মোনায়েম মাষ্টারের ছেলে মনিরুজ্জামান খান মানিকের (৪০) বিয়ে হয়। মনিরুজ্জামান খান মানিক প্রায় ১০ বছর আগে উপজেলার ধামাইল গ্রামের শাহজাহানের মেয়ে আশাকে বিয়ে করে। আশা-মানিকের সংসারে সাদমান নামে ৫ বছর বয়সী ও আরমান নামে ৩ বছর বয়সী দুইটি ছেলে সন্তান রয়েছে। যৌতুকের জন্য নির্যাতন করায় প্রথম স্ত্রী আশা গত দেড়বছর আগে ডির্ভোস দিয়ে স্বামী মানিকের সংসার ত্যাগ করে। আশার সাথে ডির্ভোস হওয়ার পর মানিক দিলরুবাকে দ্বিতীয় বিয়ে করে। বিয়ের পর থেকেই মানিক তিনলাখ টাকা যৌতুকের জন্য দিলরুবাকে চাপ দিতে থাকে এবং শারীরিক ও মানসিক নির্যাতন করে। মেয়ের সুখের কথা চিন্তা করে দিলরুবার পিতা সিরাজ উদ্দিন তার মেয়ের জামাই মানিককে যৌতুক হিসেবে একলাখ টাকা দেয়। সাম্প্রতিক সময়ে মানিক ও তার পরিবারের লোকজন বাকী দুই লাখ টাকা যৌতুকের জন্য দিলরুবার উপর অত্যাচার-নির্যাতনের মাত্রা বাড়িয়ে দেয়। কিন্ত দিলরুবা তারা বাবার কাছ থেকে টাকা এনে দিতে পারবে না বলে জানায়।
এর জেরে মানিক গত মঙ্গলবার ( ২৯.০৬.২০২১) রাতে দিলরুবাকে মারধর করে। পরদিন বুধবার (৩০.০৬.২০২১) সকালে তাদের মধ্যে যৌতুক নিয়ে আবার ঝগড়া হয়। সেদিন দুপুর দুইটার দিকে মানিকের ছোট ভাই রিয়াদ খান মিনু (৩০) দিলরুবাদের বাড়িতে গিয়ে জানায় দিলরুবা বিষপান করেছে, সে উপজেলা হাসপাতালে আছে। দিলরুবার পিতা-মাতা ও বোন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে দিলরুবাকে অচেতন অবস্থায় দেখে। তার শরীরে আঘাতের চিহ্ন ছিল। দিলরুবার অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয় । সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে তার মৃত্যু হয়। দিলরুবার মৃত্যুর সংবাদ পেয়ে তার স্বামী মানিক , ভাই মিনুসহ এই পরিবারের সকল লোকজন বসত ঘরে তালা মেরে বাড়ি থেকে পালিয়ে গেছে।
দিলরুবার মা হেনা আক্তার (৫৫) কাঁদতে কাঁদতে বলেন, য়ৌতুকের জন্য ঝগড়াকে কেন্দ্র দিলরুবার স্বামী মানিক ও তার পরিবারের লোকজন দিলরুবাকে নির্যাতন করে, তার স্বামী দিলরুবার মুখে বিষ ঢেলে দেয়।
এ ব্যাপারে গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে লাশের ময়না তদন্ত হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

দৈনিক বাংলা পত্রিকা/ আতাউর রহমান মিন্টু

Express Your Reaction
Like  গফরগাঁওয়ে যৌতুকের জন্য গৃহবধূর মুখে ঢেলে খুনের অভিযোগ like
Love  গফরগাঁওয়ে যৌতুকের জন্য গৃহবধূর মুখে ঢেলে খুনের অভিযোগ love
Haha  গফরগাঁওয়ে যৌতুকের জন্য গৃহবধূর মুখে ঢেলে খুনের অভিযোগ haha
Wow  গফরগাঁওয়ে যৌতুকের জন্য গৃহবধূর মুখে ঢেলে খুনের অভিযোগ wow
Sad  গফরগাঁওয়ে যৌতুকের জন্য গৃহবধূর মুখে ঢেলে খুনের অভিযোগ sad
Angry  গফরগাঁওয়ে যৌতুকের জন্য গৃহবধূর মুখে ঢেলে খুনের অভিযোগ angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281