বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম :

ফেসবুকে পরিচয়-প্রেম-বিয়ে, তিনমাস পর আত্মহত্যার চেষ্টা

শাখাওয়াত হোসেন
  • প্রকাশের সময় : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ১৬৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
ফেসবুকে পরিচয়-প্রেম-বিয়ে, তিনমাস পর আত্মহত্যার চেষ্টা gafargaon pic 1 10

সামাজিক যোগাযোগ মাধ্যম এক সন্তানের জনকের সাথে ফেসবুকে বন্ধুত্ব। অতঃপর প্রেম। প্রেমের স্বীকৃতি পেতে পরিবারের অমতেই বিয়ে। শ্বশুর বাড়ির লোকজনের নির্যাতন সইতে না পেরে আত্মহত্যার চেষ্টা।
শনিবার (১০ এপ্রিল ) বিকালে গফরগাঁও পৌর শহরের ৭ নং ওয়ার্ড শিলাসী ফকির বাড়ি মোড় এলাকা থেকে সানি ( ১৯) নামে এক তিন মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে অর্ধমৃত অবস্থায় উদ্ধার করেছে এলাকাবাসী।
জানা গেছে, উপজেলার উস্থি ইউনিয়নের দিয়ারগাঁও গ্রামের ওমান প্রবাসী রুহুল আমিনের মেয়ে সানির সাথে ফেনবুকে পরিচয়-বন্ধুত্ব হয় গফরগাঁও পৌর শহরের ফকিরবাড়ি এলাকার হারুন অর রশিদের ছেলে দুই বছর বয়সী কন্যা সন্তানের জনক শামছুল হুদা জাহিদের সাথে। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। শামছুল হুদা তার পূর্বের বিয়ে, স্ত্রী-সন্তানের কথা গোপন করে গত ১০ জানুয়ারী সানিকে বিয়ে । এই বিয়ে সানি ও শামছুল হুদার পরিবার মেনে না নেওয়াই শামছুল হুদা ভালুকা মাষ্টারবাড়ি এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করে। গত এক সপ্তাহ আগে স্ত্রী সানিকে বাসায় একা ফেলে রেখে শামছুল হুদা পালিয়ে আসে। উপায়ান্তর না পেয়ে গত শুক্রবার সন্ধায় সানি গফরগাঁও পৌর শহরের শিলাসী ফকির বাড়ি এলাকায় শ্বশুর বাড়িতে যায়। শ্বশুরবাড়ির লোকজন সানিকে মেনে নিতে অস্বীকৃতি জানায়। শ্বশুর বাড়ির লোকজন সানিকে বেধড়ক পেটিয়ে প্রায় অচেতন করে রাত ১২ টার দিকে বাড়ি থেকে দেড় কিলোমিটার দুরে গফরগাাঁও বাজারের শহীদ আব্দুল বেপারী গেইটের কাছে ফেলে চলে যায়। পথচারীরা সানীকে উদ্ধার করে সানিকে তার শ্বশুরবাড়িতে বুঝিয়ে দিয়ে আসে। শনিবার সকালে বাড়ি থেকে চলে যাওয়ার জন্য শ্বশুরবাড়ির সানি উপর শারীরিক নির্যাতন চালায়। পরে কোন এক সময় সানি আত্মহত্যার জন্য তার সঙ্গে থাকা অনেকগুলো ঘুমের ট্যাবলেট খেয়ে ফেলে। সানি অস্যুস্থ হয়ে পড়লে শ^শুর বাড়ির লোকজন সানিকে টেনে হেচঁড়ে বাড়ি থেকে বের করে ফকির বাড়ি মোড়ের কাছে অর্ধমৃত অবস্থায় সানিকে ফেলে রাখে। এলাকাবাসী সানিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাওে রেফার্ড করা হয়।
সানির মা রুমা আক্তার (৪০) অভিযোগ করে বলেন, আগের স্ত্রী-সন্তানের কথা গোপন করে শামছুল হুদা আমার মেয়েকে ফাঁদে ফেলে বিয়ে করেছে। এখন শামছুল হুদার পরিবারের লোকজন আমাকে মেয়েকে খুন করার বেধড়ক পিটিেিয়ছে।
শামছুল হুদার পিতা হারুন অর রশিদ বলেন, ৫ বছর আগে আমার ছেলেকে বিয়ে করাই। দ্বিতীয় বিয়ে কথা গতকালই প্রথম জানতে পারি। আমার ছেলের সাথে আমাদেও পরিবারের কোন যোগাযোগ নেই।
গফরগাঁও থানার ওসি (তদন্ত) অনোয়ারুল আবেদীন বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং মেয়ের অভিভাবকের সাথে কথা বলেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক বাংলা পত্রিকা / আতাউর রহমান মিন্টু

Express Your Reaction
Like  ফেসবুকে পরিচয়-প্রেম-বিয়ে, তিনমাস পর আত্মহত্যার চেষ্টা like
Love  ফেসবুকে পরিচয়-প্রেম-বিয়ে, তিনমাস পর আত্মহত্যার চেষ্টা love
Haha  ফেসবুকে পরিচয়-প্রেম-বিয়ে, তিনমাস পর আত্মহত্যার চেষ্টা haha
Wow  ফেসবুকে পরিচয়-প্রেম-বিয়ে, তিনমাস পর আত্মহত্যার চেষ্টা wow
Sad  ফেসবুকে পরিচয়-প্রেম-বিয়ে, তিনমাস পর আত্মহত্যার চেষ্টা sad
Angry  ফেসবুকে পরিচয়-প্রেম-বিয়ে, তিনমাস পর আত্মহত্যার চেষ্টা angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281