বুধবার, ২৮ জুলাই ২০২১, ১০:৪৫ অপরাহ্ন
শিরোনাম :

গফরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ কাউন্সিলর প্রার্থীর জয়

সৈয়দ তোফায়েল আহমেদ সুজন
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ১৯৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
গফরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ কাউন্সিলর প্রার্থীর জয় gafargaon pic 1 10

মনোনয়নপত্র প্রত্যাহার করলেন ৪ কাউন্সিলর প্রার্থী

ময়মনসিংহের গফরগাঁও পৌরসভা নির্বাচনে ১২টি কাউন্সিলর পদের মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৪ জন কাউন্সিলর।
এর মধ্যে দুইটি সাধারন ওয়ার্ড ও দুইটি সংরক্ষিত ওয়ার্ডে প্রত্যাহারের শেষ দিনে একক প্রার্থী হওয়ায় রির্টানিং অফিসার আলাদা আলাদা বিজ্ঞপ্তিতে তাদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করেন। গফরগাঁও উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।
গফরগাঁও পৌরসভা নির্বাচনে যে ৪ জন বিনা প্রতিদ্বনিদ্বতায় নির্বাচিত হয়েছেন তারা হলেন, ৭ নং ওয়ার্ডে মোঃ শাহজাহান সাজু, ৮ নং ওয়ার্ডে বাবুল হোসেন, এবং সংরক্ষিত মহিলা আসন ২ নম্বরে ( ৪,৫,৬ সাধারন ওয়ার্ড সমন্বয়ে) নীলোফা ইয়াছমিন ও সংরক্ষিত আসন ৩ নম্বরে (৭,৮,৯ সাধারন ওয়ার্ড সমন্বয়ে) পারভীন আক্তার। বাবুল হোসেন, শাহজাহান সাজু ও পারভীন আক্তার একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করে। সংরক্ষিত মহিলা আসন ২ নম্বরে ( ৪,৫,৬ সাধারন ওয়ার্ড সমন্বয়ে) পারভীন বেগম ও বর্তমান কাউন্সিলর নীলোফা ইয়াছমিন মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে পারভীন বেগম মনোনয়নপত্র প্রত্যাহার করায় নীলোফা ইয়াছমিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
এ ব্যাপারে নীলোফা ইয়াছমিন সাংবাদিকদের বলেন, আমার সংরক্ষিত আসনে আরও একজন প্রার্থী ছিলেন। তিনি প্রার্থীতা প্রত্যাহার করে নেন। এ জন্য আমি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছি। তিনি কেন প্রত্যাহার করেছেন তা তার জানা নেই বলে জানান নিলোফা ইয়াছমিন।
গফরগাঁও পৌরসভা নির্বাচনের সহকারি রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা শামসুন নাহার ভ‚ইয়া জানান, গফরগাঁও পৌরসভা নির্বাচনের শেষ দিনে ৯ টি সাধারন ওয়ার্ডে মনোনয়নপত্র দাখিলকারী ২৬ জন প্রার্থীর মধ্যে ৩ জন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন ২ নং ওয়ার্ডে সাদেুকুল আলম, ৫ নং ওয়ার্ডে আমিন রাজ্জাক লিটন, ৯ নং ওয়ার্ডে তানভীর আহমেদ খলিল। এছাড়া সংরক্ষিত ৩টি ওয়ার্ডে ৫ জন মনোনয়ন দাখিলকারী প্রার্থির মধ্যে সংরক্ষিত আসন ২ নম্বরে পারভীন বেগম মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।
সহকারি রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা শামসুন নাহার ভ‚ইয়া বলেন মেয়র পদে দুইজন প্রার্থী রয়েছেন আওয়ামীলীগ মনোনীত এসএম ইকবাল হোসেন সুমন ও বিএনপি মনোনীত শাহ আব্দুল্লাহ আল মামুন। কাউন্সিলর পদে ২৭ জন প্রার্থী রয়েছেন।

দৈনিক বাংলা পত্রিকা / আতাউর রহমান মিন্টু

Express Your Reaction
Like  গফরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ কাউন্সিলর প্রার্থীর জয় like
Love  গফরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ কাউন্সিলর প্রার্থীর জয় love
Haha  গফরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ কাউন্সিলর প্রার্থীর জয় haha
Wow  গফরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ কাউন্সিলর প্রার্থীর জয় wow
Sad  গফরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ কাউন্সিলর প্রার্থীর জয় sad
Angry  গফরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ কাউন্সিলর প্রার্থীর জয় angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281