রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
গফরগাাঁওয়ে ‘ছাত্রদল নেতার নেতৃত্বে’ যুবদল কর্মীর বাসায় দিনে দুপুরে ডাকাতি গফরগাঁওয়ে অপহরনের দেড়মাস পর স্কুলছাত্রী উদ্ধার গফরগাঁওয়ে চুরি করতে ঢুকে জুয়েলারি দোকানে আগুন দিল চোর, ব্যবসায়ীদের প্রতিবাদ সমাবেশ গফরগাঁও থেকে চুরি হওয়া গরু গাজীপুর থেকে উদ্ধার গফরগাঁওয়ে প্রেমিকাকে ভিডিও কলে রেখে কলেজ ছাত্রের লাইভ আত্মহত্যা গফরগাঁও পৌরশহরে অস্ত্রের মুখে ডাকাতি, পিস্তলের বাটের আঘাতে গৃহবধূ আহত গফরগাঁওয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে বর্ণাঢ্য শোভাযাত্রা গফরগাঁওয়ে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ ইভিএমে রেকর্ড ভোট পেয়ে ইকবাল হোসেন সুমন মেয়র নির্বাচিত গফরগাঁও পৌরসভা নির্বাচনে থাকছে না ধানের শীষের এজেন্ট

গফরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ কাউন্সিলর প্রার্থীর জয়

সৈয়দ তোফায়েল আহমেদ সুজন
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ১৫৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে
গফরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ কাউন্সিলর প্রার্থীর জয় gafargaon pic 1 10

মনোনয়নপত্র প্রত্যাহার করলেন ৪ কাউন্সিলর প্রার্থী

ময়মনসিংহের গফরগাঁও পৌরসভা নির্বাচনে ১২টি কাউন্সিলর পদের মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৪ জন কাউন্সিলর।
এর মধ্যে দুইটি সাধারন ওয়ার্ড ও দুইটি সংরক্ষিত ওয়ার্ডে প্রত্যাহারের শেষ দিনে একক প্রার্থী হওয়ায় রির্টানিং অফিসার আলাদা আলাদা বিজ্ঞপ্তিতে তাদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করেন। গফরগাঁও উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।
গফরগাঁও পৌরসভা নির্বাচনে যে ৪ জন বিনা প্রতিদ্বনিদ্বতায় নির্বাচিত হয়েছেন তারা হলেন, ৭ নং ওয়ার্ডে মোঃ শাহজাহান সাজু, ৮ নং ওয়ার্ডে বাবুল হোসেন, এবং সংরক্ষিত মহিলা আসন ২ নম্বরে ( ৪,৫,৬ সাধারন ওয়ার্ড সমন্বয়ে) নীলোফা ইয়াছমিন ও সংরক্ষিত আসন ৩ নম্বরে (৭,৮,৯ সাধারন ওয়ার্ড সমন্বয়ে) পারভীন আক্তার। বাবুল হোসেন, শাহজাহান সাজু ও পারভীন আক্তার একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করে। সংরক্ষিত মহিলা আসন ২ নম্বরে ( ৪,৫,৬ সাধারন ওয়ার্ড সমন্বয়ে) পারভীন বেগম ও বর্তমান কাউন্সিলর নীলোফা ইয়াছমিন মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে পারভীন বেগম মনোনয়নপত্র প্রত্যাহার করায় নীলোফা ইয়াছমিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
এ ব্যাপারে নীলোফা ইয়াছমিন সাংবাদিকদের বলেন, আমার সংরক্ষিত আসনে আরও একজন প্রার্থী ছিলেন। তিনি প্রার্থীতা প্রত্যাহার করে নেন। এ জন্য আমি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছি। তিনি কেন প্রত্যাহার করেছেন তা তার জানা নেই বলে জানান নিলোফা ইয়াছমিন।
গফরগাঁও পৌরসভা নির্বাচনের সহকারি রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা শামসুন নাহার ভ‚ইয়া জানান, গফরগাঁও পৌরসভা নির্বাচনের শেষ দিনে ৯ টি সাধারন ওয়ার্ডে মনোনয়নপত্র দাখিলকারী ২৬ জন প্রার্থীর মধ্যে ৩ জন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন ২ নং ওয়ার্ডে সাদেুকুল আলম, ৫ নং ওয়ার্ডে আমিন রাজ্জাক লিটন, ৯ নং ওয়ার্ডে তানভীর আহমেদ খলিল। এছাড়া সংরক্ষিত ৩টি ওয়ার্ডে ৫ জন মনোনয়ন দাখিলকারী প্রার্থির মধ্যে সংরক্ষিত আসন ২ নম্বরে পারভীন বেগম মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।
সহকারি রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা শামসুন নাহার ভ‚ইয়া বলেন মেয়র পদে দুইজন প্রার্থী রয়েছেন আওয়ামীলীগ মনোনীত এসএম ইকবাল হোসেন সুমন ও বিএনপি মনোনীত শাহ আব্দুল্লাহ আল মামুন। কাউন্সিলর পদে ২৭ জন প্রার্থী রয়েছেন।

দৈনিক বাংলা পত্রিকা / আতাউর রহমান মিন্টু

Express Your Reaction
Like  গফরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ কাউন্সিলর প্রার্থীর জয় like
Love  গফরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ কাউন্সিলর প্রার্থীর জয় love
Haha  গফরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ কাউন্সিলর প্রার্থীর জয় haha
Wow  গফরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ কাউন্সিলর প্রার্থীর জয় wow
Sad  গফরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ কাউন্সিলর প্রার্থীর জয় sad
Angry  গফরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ কাউন্সিলর প্রার্থীর জয় angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281