রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
গফরগাাঁওয়ে ‘ছাত্রদল নেতার নেতৃত্বে’ যুবদল কর্মীর বাসায় দিনে দুপুরে ডাকাতি গফরগাঁওয়ে অপহরনের দেড়মাস পর স্কুলছাত্রী উদ্ধার গফরগাঁওয়ে চুরি করতে ঢুকে জুয়েলারি দোকানে আগুন দিল চোর, ব্যবসায়ীদের প্রতিবাদ সমাবেশ গফরগাঁও থেকে চুরি হওয়া গরু গাজীপুর থেকে উদ্ধার গফরগাঁওয়ে প্রেমিকাকে ভিডিও কলে রেখে কলেজ ছাত্রের লাইভ আত্মহত্যা গফরগাঁও পৌরশহরে অস্ত্রের মুখে ডাকাতি, পিস্তলের বাটের আঘাতে গৃহবধূ আহত গফরগাঁওয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে বর্ণাঢ্য শোভাযাত্রা গফরগাঁওয়ে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ ইভিএমে রেকর্ড ভোট পেয়ে ইকবাল হোসেন সুমন মেয়র নির্বাচিত গফরগাঁও পৌরসভা নির্বাচনে থাকছে না ধানের শীষের এজেন্ট

গফরগাঁওয়ে শতবর্ষী বৃদ্ধাকে বস্তায় ভরে রাস্তায় ফেলে গেল পরিবার

শাখাওয়াত হোসেন
  • প্রকাশের সময় : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
  • ১৪৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
গফরগাঁওয়ে শতবর্ষী বৃদ্ধাকে বস্তায় ভরে রাস্তায় ফেলে গেল পরিবার 66 600x337
এভাবেই রাস্তায় পরে ছিলেন শতবর্ষী বৃদ্ধা হাসিনা বেগম

ময়মনসিংহের গফরগাঁওয়ে মঙ্গলবার দিবাগত গভীর রাতে কনকনে ঠান্ডার মধ্যে শতবর্ষী বৃদ্ধা হাসিনা বেগম (১০৫) কে বস্তায় ভরে রাস্তার মধ্যে ফেলে যায় তার পরিবারের লোকজন। থানা পুলিশ শতবর্ষী বৃদ্ধা হাসিনা বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় থানা পুলিশ বৃদ্ধার সৎ ছেলে ও নাতি জামাইকে আটক করেছে।
পৌর শহরের ৪ নং ওয়ার্ডের চর জন্মেজয় এলাকার শতবর্ষী বৃদ্ধা হাসিনা বেগম। স্বামী আব্দুল খালেক মারা গেছেন ৩০ বছর আগে। একমাত্র মেয়ে জোসনাও মারা গেছে বেশ ক‘বছর হলো । নিজের ছেলে সাহিদ ও দুই সৎ ছেলে দুলাল (৬২), জালাল (৫৯) ও তাদের ছেলেমেয়ে ও বৃদ্ধার মেয়ে জোসনার ছেলে মেয়েরা নিজ নিজ সংসারে ভালোই আছে।কিন্ত তাদের কারও সংসারে শতবর্ষী বৃদ্ধার ঠাই হয়নি। শতবর্ষী বৃদ্ধাকে খেতে-পরতে দিতে চায় না বৃদ্ধার জীবিত কোনো সন্তান কিংবা সন্তানদের ছেলে-মেয়েরা । তাই কনকনে ঠান্ডা ও ঘন কুয়াশার মধ্যে মঙ্গলবার দিবাগত গভীর রাতে বাড়ি থেকে দেড় কিলোমিটার দুরে গফরগাঁও-ভালুকা সড়কের ষোলহাসিয়া এলাকায় তিতাস গ্যাস অফিস সংলগ্ন একটি দোকানের সামনে শতবর্ষী বৃদ্ধা হাসিনা বেগমকে বস্তায় ভরে ফেলে রেখে যায়। বুধবার ভোরে একটি ভস্তায় ভরা সারা শরীর ও বাইরে মুখ বের করা অবস্থায় হাসিনা বেগমকে দেখতে পথচারীরা। দেখতে পেয়ে তারা গফরগাঁও থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পুলিশ বৃদ্ধার সৎ ছেলে দুলাল (৬২) ও দুলালের মেয়ের জামাই আনোয়ার হোসেন (৪০) কে আটক করে থানায় নিয়ে আসে। বৃদ্ধার ছেলে সাহিদ ত্রিশাল উপজেলার বালিপাড়া গ্রামে বাস করে।

হাসপাতালে গিয়ে দেখা যায়, বৃদ্ধাকে স্যালাইন দেওয়া হচ্ছে । তার দু’চোখ বেয়ে অশ্রু নেমে এসছে। তিনি কি যেন বলতে চাইছেন। কিন্ত শতবর্ষী বৃদ্ধার ক্ষীন কন্ঠে তা বোঝা যাচ্ছে না। বৃদ্ধার বাড়ি হাসপাতাল থেকে আধা কিলোমিটারের মধ্যে হলেও বৃদ্ধাকে হাসপাতালে নেওয়ার ৫ ঘন্টার মধ্যে তার পরিবারের কোন সদস্য কিংবা কোন আত্ত্বীয়স্বজন বৃদ্ধাকে দেখতে হাসপাতালে যায়নি।
স্থানীয়রা জানায়, ৩০ বছর আগে স্বামী মারা যাওয়ার পর অনেক কষ্ট করে সংসারের হাল ধরে রেখেছিলেন হাসিনা বেগম। এখন বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছেন। চলাফেরাও করতে পারেন না তিনি । ছেলে ও পরিবারের লোকজনের কাছে হয়ত বোঝা হয়ে গেছেন তিনি।
গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে বৃদ্ধা হাসিনা বেগমকে রাস্তা থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এখন বৃদ্ধাকে তার ছেলেদের কাছে কিংবা নাতিদের কাছে বুঝিয়ে দেওয়া হবে। বৃদ্ধার যাতে কোন অযতœ না হয় সেজন্য থানা পুলিশ তদারকি করবে।

দৈনিক বাংলা পত্রিকা. আতাউর রহমান মিন্টু

Express Your Reaction
Like  গফরগাঁওয়ে শতবর্ষী বৃদ্ধাকে বস্তায় ভরে রাস্তায় ফেলে গেল পরিবার like
Love  গফরগাঁওয়ে শতবর্ষী বৃদ্ধাকে বস্তায় ভরে রাস্তায় ফেলে গেল পরিবার love
Haha  গফরগাঁওয়ে শতবর্ষী বৃদ্ধাকে বস্তায় ভরে রাস্তায় ফেলে গেল পরিবার haha
Wow  গফরগাঁওয়ে শতবর্ষী বৃদ্ধাকে বস্তায় ভরে রাস্তায় ফেলে গেল পরিবার wow
Sad  গফরগাঁওয়ে শতবর্ষী বৃদ্ধাকে বস্তায় ভরে রাস্তায় ফেলে গেল পরিবার sad
Angry  গফরগাঁওয়ে শতবর্ষী বৃদ্ধাকে বস্তায় ভরে রাস্তায় ফেলে গেল পরিবার angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281