শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১২:০০ পূর্বাহ্ন

গফরগাঁওয়ে পর্ণগ্রাফি মামলায় যুবক গ্রেফতার

সারোয়ার ফরাজি
  • প্রকাশের সময় : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ১৮৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
গফরগাঁওয়ে পর্ণগ্রাফি মামলায় যুবক গ্রেফতার gafargaon pic 1 07

ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রবাসীর স্ত্রী ও গামের্ন্টস কর্মীর (২৬) জোরপূর্বক নগ্ন ছবি তোলে ইন্টারনেেেট ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা দাবী করার অভিযোগে মোঃ রতন মিয়া (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার সকাল সাড়ে এগারটার দিকে পাশর্^বর্তী শ্রীপুর উপজেলার কাওরাইদ কাচারী মোড় এলাকা থেকে রতন মিয়াকে গ্রেফতার করে পাগলা থানা পুলিশ। রতন মিয়া উপজেলার পাগলা থানার ডুবাইল গ্রামের মৃত ইছাহাক মিয়ার ছেলে।
থানায় দায়ের করা মামলা ও ভুক্তভোগির পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার মাখল কালদাইর গ্রামের তরুনী, শ্রীপুর উপজেলার কাহেদপাড়া গ্রামের গৃহবধূকে রতন মিয়া দীর্ঘদিন ধরে উক্তক্ত করতো। মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী ওই তরুনী শ্রীপুর উপজেলার চায়না গামের্ন্টসে চাকুরী করে। গত নভেম্বর মাসের ১৪ তারিখ সন্ধ্যার সময় কর্মস্থল থেকে পিতার বাড়িতে আসার সময় উপজেলার ডুবাইল চাররাস্তা মোড় এলাকায় আগে থেকে ওৎ পেথে থাকা রতন মিয়া ছুরির ভয় দেখিয়ে ওই গামের্ন্টস কর্মীকে জোরপূর্বক পাশ^বর্র্তী একটি ঘরে নিয়ে অজ্ঞান করে নগ্ন ছবি তুলে । পরে এই ছবি তরুনী ও তার মালয়েশিয়া প্রবাসী স্বামীর মোবাইলে পাঠিয়ে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা দাবী করে রতন মিয়া। এমন এক সময় ভুক্তভোগী তরুনী গৃহবধূ রতনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ও পর্ণগ্রাফি দমন আইনের ধারায় পাগলা থানায় মামলা দায়ের করে।
পাগলা থানাও ওসি মোঃ শাহিনুজ্জামান খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রতন মিয়াকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে পাঠানো হয়েছে।

দৈনিক বাংলা পত্রিকা / আতাউর রহমান মিন্টু

Express Your Reaction
Like  গফরগাঁওয়ে পর্ণগ্রাফি মামলায় যুবক গ্রেফতার like
Love  গফরগাঁওয়ে পর্ণগ্রাফি মামলায় যুবক গ্রেফতার love
Haha  গফরগাঁওয়ে পর্ণগ্রাফি মামলায় যুবক গ্রেফতার haha
Wow  গফরগাঁওয়ে পর্ণগ্রাফি মামলায় যুবক গ্রেফতার wow
Sad  গফরগাঁওয়ে পর্ণগ্রাফি মামলায় যুবক গ্রেফতার sad
Angry  গফরগাঁওয়ে পর্ণগ্রাফি মামলায় যুবক গ্রেফতার angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281