রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সাবেক এমপি, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেমকে অনুদান দিলেন রাষ্ট্রপতি ভাস্কর্য বিরোধী মৌলবাদী, ধর্মব্যবসায়ীদের গ্রেফতারের দাবীতে গফরগাঁওয়ে হাজারো নারীর মানববন্ধন গফরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর হচ্ছেন ৩ জন ভয়াবহ অগ্নীকান্ডের কবলে গাজীপুরের কালিয়াকৈর গফরগাঁওয়ে লিবিয়ায় মানবপাচারকারী গ্রেফতার গফরগাঁওয়ে জঙ্গিবাদ ও মৌলবাদের বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ-সমাবেশ গফরগাঁওয়ে গত দশ মাসে আরও ‘কোনঠাসা’ বিএনপি গফরগাঁও পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন ইকবাল হোসেন সুমন গফরগাঁওয়ে তিন ফসলি জমি, শিক্ষা প্রতিষ্ঠানের পাশে, লোকালয়ে ড্রাম চিমনীর ইটভাটা গফরগাঁওয়ে মাস্ক না পড়ায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

আওয়ামীলীগ দলীয় পৌর মেয়রের মানবিক সহায়তা পেল জাতীয় পাটির সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা জজ মিয়া

আশরাফুল ইসলাম আপেল
  • প্রকাশের সময় : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ১৮৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে
আওয়ামীলীগ দলীয় পৌর মেয়রের মানবিক সহায়তা পেল জাতীয় পাটির সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা জজ মিয়া 125161912 414626952894533 1402203717768729989 n 600x337

আর্থিকভাবে সর্বশান্ত হয়ে হয়ে মানবেতর জীবন যাপন করা দুইবারের জাতীয় পাটির সাবেক সংসদ সদস্য, সাবেক সেনা কর্মকর্তা , বীর মুক্তিযোদ্ধা এনামুল হক জজ মিয়া (৭৫)’র প্রতি মানবিকতার হাত বাড়িয়ে দিলেন পৌর মেয়র আওয়ামীলীগ দলীয় নেতা এস.এম ইকবাল হোসেন সুমন।
শনিবার বিকালে পৌর শহরের ২নং ওয়ার্ডের সালটিয়া এলাকায় জজ মিয়ার বাসায় উপস্থিত হয়ে জজ মিয়ার হাতে ব্যক্তিগত তহবিল থেকে নগদ ৫০ হাজার টাকা তুলে দেন তিনি।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক আওরঙ্গ হেলাল, পৌরসভা যুবলীগের যুগ্ন আহবায়ক তাজমুন আহম্মেদ, যুবলীগ নেতা আশরাফুল ইসলাম আপেল প্রমুখ।
সাবেক প্রেসিডেন্ট এইচ এম এরশাদের পালিত মেয়ে, রওশন এরশাদের বোন, সাবেক মন্ত্রী মমতা ওয়াহাবের মেয়ের জামাই, সাবেক সেনা কর্মকর্তা এনামুল হক জজ মিয়া ১৯৮৬ থেকে ১৯৯০ সাল পর্যন্ত জাতীয় পাটির শাসনামলে গফরগাঁও আসনের দোর্দন্ড প্রতাপশালী এমপি ছিলেন। আর্থিক দুরাবস্থায় পতিত হয়ে জজ মিয়ার মানবেতর জীবন-যাপন করার সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত হলে বিষয়টি আওয়ামীলীগ দলীয় স্থানীয় এমপি ফাহমী গোলন্দাজ বাবেলের নজরে আসে। স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের পরামর্শে পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন সালটিয়া গ্রামে জজ মিয়ার ভাড়া বাসায় গিয়ে তার হাতে তুলে দেন নগদ ৫০ হাজার টাকার একটি চেক। এ সময় এক সময়ের দোর্দন্ড প্রতাপশালী এমপি এনামুল হক জজ মিয় আবেগ আপ্লুত হয়ে যান। তার দুচোখ বেয়ে টপ টপ করে পানি পড়ে।
পৌর মেয়র এস.এম ইকবাল হোসেন সুমন বলেন, মানবিক নেতা সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল মহোদয়ের নির্দেশে সাবেক দুইবারের সাংসদ জজ মিয়াকে মানবিক সহায়তা করেছি।
সাবেক দুইবারের সাংসদ এনামুল হক জজ মিয়া মেয়রের প্রতি কৃতঙ্ঘতা প্রকাশ করে বলেন আমার এই পরিস্থিতিতে মেয়র যে মানবিকতা দেখিয়েছে তা দৃষ্টান্ত হয়ে থাকবে।আমি সংসদ সদস্য ও পৌর মেয়রের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে একটা গৃহের দাবি করছি।

দৈনিক বাংলা পত্রিকা / আতাউর রহমান মিন্টু

Express Your Reaction
Like  আওয়ামীলীগ দলীয় পৌর মেয়রের মানবিক সহায়তা পেল জাতীয় পাটির সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা জজ মিয়া like
Love  আওয়ামীলীগ দলীয় পৌর মেয়রের মানবিক সহায়তা পেল জাতীয় পাটির সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা জজ মিয়া love
Haha  আওয়ামীলীগ দলীয় পৌর মেয়রের মানবিক সহায়তা পেল জাতীয় পাটির সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা জজ মিয়া haha
Wow  আওয়ামীলীগ দলীয় পৌর মেয়রের মানবিক সহায়তা পেল জাতীয় পাটির সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা জজ মিয়া wow
Sad  আওয়ামীলীগ দলীয় পৌর মেয়রের মানবিক সহায়তা পেল জাতীয় পাটির সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা জজ মিয়া sad
Angry  আওয়ামীলীগ দলীয় পৌর মেয়রের মানবিক সহায়তা পেল জাতীয় পাটির সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা জজ মিয়া angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281