রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ১২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সাবেক এমপি, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেমকে অনুদান দিলেন রাষ্ট্রপতি ভাস্কর্য বিরোধী মৌলবাদী, ধর্মব্যবসায়ীদের গ্রেফতারের দাবীতে গফরগাঁওয়ে হাজারো নারীর মানববন্ধন গফরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর হচ্ছেন ৩ জন ভয়াবহ অগ্নীকান্ডের কবলে গাজীপুরের কালিয়াকৈর গফরগাঁওয়ে লিবিয়ায় মানবপাচারকারী গ্রেফতার গফরগাঁওয়ে জঙ্গিবাদ ও মৌলবাদের বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ-সমাবেশ গফরগাঁওয়ে গত দশ মাসে আরও ‘কোনঠাসা’ বিএনপি গফরগাঁও পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন ইকবাল হোসেন সুমন গফরগাঁওয়ে তিন ফসলি জমি, শিক্ষা প্রতিষ্ঠানের পাশে, লোকালয়ে ড্রাম চিমনীর ইটভাটা গফরগাঁওয়ে মাস্ক না পড়ায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

বর্নাঢ্য আয়োজনে গফরগাঁও পৌর ভবন উদ্বোধন

সৈয়দ তোফায়েল আহমেদ সুজন
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ১৩৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে
বর্নাঢ্য আয়োজনে গফরগাঁও পৌর ভবন উদ্বোধন gafargaon pic 4 25

বর্নাঢ্য আয়োজনের মাধ্যমে ময়মনসিংহের গফরগাঁওয়ে নবনির্মিত পৌর উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকালে উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল ফলক উম্মোচন করে আধুনিক এ পৌর ভবনটির আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।
পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমনের সার্বিক ব্যবস্থাপনায় জমকালো এই আয়োজনে উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমানসহ পৌর শহরের বিভিন্ন শ্রেণী পেশার কয়েক হাজার নাগরিক ও আওয়ামীলীগ দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন । উদ্বোধনী অনুষ্ঠান শেষে প্রধান অতিথি স্থানীয় এমপি ফাহমী গোলন্দাজ বাবেল নবনির্মিত পৌরভবনের বিভিন্ন কক্ষ পরিদর্শন করেন।

বর্নাঢ্য আয়োজনে গফরগাঁও পৌর ভবন উদ্বোধন 25 2 1024x557

উদ্বোধন উপলক্ষে নবনির্মিত পৌরভবনটি বর্নিল সাজে সুসজ্জিত করা হয় । আতশবাজি পোড়ানো হয়, ফানুস উড়ানো হয়।
আধুনিক সুযোগ সুবিধা সংবলিত এ পৌর ভবনটি প্রায় পাঁচ কোটি টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে । তিন তলা বিশিষ্ট ভবনটিতে ২৭টি কক্ষ রয়েছে । ভবনটির নির্মাণকাজ শুরু হয় ২০১৫ সালে । পরে কয়েক দফা সময় বাড়িয়ে ঠিকাদারী প্রতিষ্ঠান এসএসইসিএল-আরসি জেভি চলতি মাসে ভবনটির নির্মাণকাজ শেষ করে।
পৌর মেয়র ইকবাল হোসেন সুমন বলেন, বহু প্রত্যাশিত পৌরসভার এই আধুনিক পৌরভবনটি নির্মাণের ফলে পৌরবাসীকে কাঙ্খিত সেবা দিতে সহজ হবে ।
স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার। গফরগাঁও পৌরসভাসহ উপজেলার ১৫টি ইউনিয়নে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে বরাদ্দপ্রাপ্ত ১৭’শ কোটি টাকার পরিকল্পিত উন্নয়নের কাজ সম্পন্ন হয়েছে । পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে বদলে যাচ্ছে সম্ভাবনার গফরগাঁও ।

দৈনিক বাংলা পত্রিকা / আতাউর রহমান মিন্টু

Express Your Reaction
Like  বর্নাঢ্য আয়োজনে গফরগাঁও পৌর ভবন উদ্বোধন like
Love  বর্নাঢ্য আয়োজনে গফরগাঁও পৌর ভবন উদ্বোধন love
Haha  বর্নাঢ্য আয়োজনে গফরগাঁও পৌর ভবন উদ্বোধন haha
Wow  বর্নাঢ্য আয়োজনে গফরগাঁও পৌর ভবন উদ্বোধন wow
Sad  বর্নাঢ্য আয়োজনে গফরগাঁও পৌর ভবন উদ্বোধন sad
Angry  বর্নাঢ্য আয়োজনে গফরগাঁও পৌর ভবন উদ্বোধন angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281