শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাস্কর্য বিরোধী মৌলবাদী, ধর্মব্যবসায়ীদের গ্রেফতারের দাবীতে গফরগাঁওয়ে হাজারো নারীর মানববন্ধন গফরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর হচ্ছেন ৩ জন ভয়াবহ অগ্নীকান্ডের কবলে গাজীপুরের কালিয়াকৈর গফরগাঁওয়ে লিবিয়ায় মানবপাচারকারী গ্রেফতার গফরগাঁওয়ে জঙ্গিবাদ ও মৌলবাদের বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ-সমাবেশ গফরগাঁওয়ে গত দশ মাসে আরও ‘কোনঠাসা’ বিএনপি গফরগাঁও পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন ইকবাল হোসেন সুমন গফরগাঁওয়ে তিন ফসলি জমি, শিক্ষা প্রতিষ্ঠানের পাশে, লোকালয়ে ড্রাম চিমনীর ইটভাটা গফরগাঁওয়ে মাস্ক না পড়ায় ভ্রাম্যমান আদালতের জরিমানা গফরগাঁওয়ে তিতাস গ্যাসের আগুনে দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু

গফরগাঁওয়ে ইমাম হত্যা মামলায় দুই আসামী গ্রেফতার, রহস্য উদঘাটন

শাখাওয়াত হোসেন
  • প্রকাশের সময় : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ১১১৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
গফরগাঁওয়ে ইমাম হত্যা মামলায় দুই আসামী গ্রেফতার, রহস্য উদঘাটন gafargaon pic 2 30

গফরগাঁওয়ের আলোচিত মসজিদের ইমাম হাফেজ আজিম উদ্দিন হত্যা মামলার জড়িত থাকার অভিযোগে দুই ঘাতককে গ্রেফতার করেছে ময়মনসিংহের গোয়েন্দা (ডিবি) পুলিশ। ডিবির হাতে গ্রেফতার হওয়া উপজেলার অললী গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে সিরাজ শেখ (২৫), সাধুয়া গ্রামের দুলাল শেখের ছেলে সুজন মিয়া (২৫) বুধবার বিকালে ময়মনসিংহের বিজ্ঞ জেলা জজ আদালতে হত্যার দায় স্বীকার করে মসজিদের ইমামকে জবাই ও এলোপাথারি কুপিয়ে খুন করার লোমহর্ষক বর্ননা দিয়েছে ।


ময়মনসিংহ ডিবি ওসি মোঃ শাহ আলম আকন্দের নেতৃত্বে ডিবি পুলিশ অভিযান চালিয়ে পাশর্^বর্তী শ্রীপুর উপজেলার বরমী বাজার এলাকা থেকে ঘটনার ১০ দিন পরে সিরাজ শেখ ও সুজন মিয়াকে গ্রেফতার করে। ডিবি পুলিশ ও আদালতের দেওয়া স্বীকারোক্তি থেকে জানা যায়, সাধুয়া গ্রামের মতিন মাষ্টারের মসজিদের পাশের মৎস্য খামারের সীমানা দুই পক্ষেরে বিরোধ ছিল । সাধুয়া মতিন মাষ্টারের বাড়ির মসজিদের ইমাম হাফেজ আজিম উদ্দিন এক পক্ষে অবস্থান নেয়। এই দ্ব›েদ্বর জের ধরে গত ১৯ সেপ্টেম্বর শনিবার রাতে মসজিদে এশার নামাজের ইমামতি শেষে বাড়ি ফেরার পথে হাফেজ মাওলানা মোঃ আজিম উদ্দিন (৫৮)কে জবাই করে খুন করে দুর্বত্তরা।

গফরগাঁওয়ে ইমাম হত্যা মামলায় দুই আসামী গ্রেফতার, রহস্য উদঘাটন gafargaon pic 3 30


এ ঘটনায় নিহতের স্ত্রী বিলকিছ বেগম (৫০) ২০ সেপ্টেম্বর রবিবার সকালে নিহত ইমাম হাফেজ মাওলানা মোঃ আজিম উদ্দিনের তিন নিকট আত্ত¡ীয় এবং অজ্ঞাতনামা ৩জনসহ মোট ৬ জনকে আসামী করে পাগলা থানায় মামলা দায়ের করে।
ময়মনসিংহ ডিবির ওসি মোঃ শাহ আলম আকন্দ জানান, গ্রেফতার হওয়া সিরাজ শেখ ও সুজন মিয়া এজাহার নামীয় আসামী না। ঘটনার দিনের ঘটনাস্থলের মোবাইর ফোন ট্র্যাকিং করে এবং তথ্য প্রযুক্তি ব্যবহার করে সিরাজ শেখ ও সুজন মিয়াকে গ্রেফতার করা হয়। সিরাজ শেখ ও সুজন মিয়া হত্যার দায় স্বীকার করে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

দৈনিক বাংলা পত্রিকা / আতাউর রহমান মিন্টু

Express Your Reaction
Like  গফরগাঁওয়ে ইমাম হত্যা মামলায় দুই আসামী গ্রেফতার, রহস্য উদঘাটন like
Love  গফরগাঁওয়ে ইমাম হত্যা মামলায় দুই আসামী গ্রেফতার, রহস্য উদঘাটন love
Haha  গফরগাঁওয়ে ইমাম হত্যা মামলায় দুই আসামী গ্রেফতার, রহস্য উদঘাটন haha
Wow  গফরগাঁওয়ে ইমাম হত্যা মামলায় দুই আসামী গ্রেফতার, রহস্য উদঘাটন wow
Sad  গফরগাঁওয়ে ইমাম হত্যা মামলায় দুই আসামী গ্রেফতার, রহস্য উদঘাটন sad
Angry  গফরগাঁওয়ে ইমাম হত্যা মামলায় দুই আসামী গ্রেফতার, রহস্য উদঘাটন angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281