সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:০২ অপরাহ্ন
শিরোনাম :
গফরগাঁওয়ের দুই বোনকে (স্ত্রী -শ্যালিকা) ভারতে পাচার ও বিক্রির অভিযোগে স্বামীসহ ২জন গ্রেফতার গফরগাঁওয়ে নববধূর পরকীয়া সইতে না পেরে স্বামীর আত্মহত্যা গফরগাঁওয়ে বালুবাহি ট্রাকের চাপায় দুই কৃষক নিহত গফরগাঁওয়ে পরিবারের সবাইকে অজ্ঞান করে সর্বস্ব লুট গফরগাঁওয়ে জামগাছ থেকে পড়ে একজন নিহত গফরগাঁওয়ে দুই গ্রামের হাজারো মানুষের মানববন্ধন, কর্মচারীদের সারাদেশে লাগাতার কর্মবিরতির আলটিমেটাম গফরগাঁওয়ে জামগাছ থেকে পড়ে একজন নিহত গফরগাঁওয়ে স্কুল পরিষ্কার করতে বলায় প্রধান শিক্ষিকাকে দপ্তরির মারধর গফরগাঁওয়ে নির্মানের বছর না পেরোতেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল ব্রীজ নির্যাতিত ফিলিস্তিনিদের জন্য অনুদান দিল গফরগাঁওয়ের ছাত্ররা

গফরগাঁওয়ে আবারও চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে কিশোর নিহত

শাখাওয়াত হোসেন
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১১৫৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
গফরগাঁওয়ে আবারও চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে কিশোর নিহত 120243325 1669951556512332 9003778721684288092 n 600x337

বাবার কাছ থেকে সংসারের খরচ নিয়ে বাড়ি ফেলা হলো না

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার মশাখালী রেলষ্টেশন এলাকায় শুক্রবার সকালে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে এনামুল (১২) নামে এক কিশোর নিহত হয়েছে। তার বাড়ি পূর্বধলা উপজেলায় । তার পিতার নাম মোখলেছ মিয়া । মোখলেছ মিয়া জয়দেবপুর শহরে রিক্সা চালায়।
মশাখালী রেলওয়ে ষ্টেশন কর্তৃপক্ষ, রেলপুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে শুক্রবার সকাল ৮টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেন মশাখালী ষ্টেশনে যাত্রাবিরতি করে। মশাখালী ষ্টেশনে দেওয়ারগঞ্জ কমিউটার ট্রেনের সাথে ঢাকাগামী ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের ক্রসিং হয়। যাত্রাবিরতি শেষে মশাখালী রেলওয়ে ষ্টেশন থেকে দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেনটি ছাড়ার পরপরই মশাখালী রেলক্রসিং এর সামনে রেলওয়ে ষ্টেশনের প্লাটফর্ম থেকে ১৫ গজ দুরে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে যায় এনামুল। এ সময় গুরুতর আহত এই কিশোর প্রায় দেড়ঘন্টা রেললাইনের উপর পড়েছিল । খবর পেলেও রেলওয়ে কিংবা রেল পুলিশের কোন লোকজন তার সাহায্যে এগিয়ে আসেনি। দেড়ঘন্টা মৃত্যু যন্ত্রনায় কাতরাতে কাতরাতে প্রত্যক্ষদর্শীদের কাছে সে বলে যায় তার নাম এনামুল, তার পিতার নাম মোখলেছ মিয়া, তাদের বাড়ি পূর্বধলা উপজেলায়। তার পিতা জয়দেবপুর শহরে রিক্সা চালায়। পিতার কাছ থেকে সংসারের টাকা আনতে সে দুইদিন আগে জয়দেবপুর গিয়েছিল। প্রায় দেড়ঘন্টা মৃত্যুর সাথে লড়াই করে সকাল সাড়ে দশটার দিকে বিনা চিকিৎসায় সে মারা যায়। দুপুর একটার দিকে গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শহিদুল্লাহ মিয়ার নেতৃত্ব রেলপুলিশ লাশটি উদ্দার করে।
গফরগাঁও রেওয়ে পুলিশ ফাড়িঁর ইনচার্জ মোহাম্মদ শহীদুল্লাহ মিয়া জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
উল্লেখ্য গত ২২ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে গফরগাঁও রেলষ্টেশন এলাকায় চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে এক যুবককে হত্যা করে অজ্ঞাতনামা দুর্বত্তরা।

দৈনিক বাংলা পত্রিকা / আতাউর রহমান মিন্টু

Express Your Reaction
Like  গফরগাঁওয়ে আবারও চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে কিশোর নিহত like
Love  গফরগাঁওয়ে আবারও চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে কিশোর নিহত love
Haha  গফরগাঁওয়ে আবারও চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে কিশোর নিহত haha
Wow  গফরগাঁওয়ে আবারও চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে কিশোর নিহত wow
Sad  গফরগাঁওয়ে আবারও চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে কিশোর নিহত sad
Angry  গফরগাঁওয়ে আবারও চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে কিশোর নিহত angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281