বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৫:৪২ অপরাহ্ন
শিরোনাম :
গফরগাঁওয়ে চলন্ত ট্রেনের ধাক্কায় বৃদ্ধা নিহত গফরগাঁওয়ে সিএনজির ধাক্কায় বৃদ্ধ নিহত গফরগাঁওয়ে আগুনে পুড়লো বসতঘর, ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি বর্নাঢ্য আয়োজনে গফরগাঁও পৌর ভবন উদ্বোধন ধর্ষন,নারী নির্যাতনসহ সমাজ থেকে অবিচার, অন্যায় দুর করতে দূর্গাপূজার চেতনা কাজে লাগাতে হবে
-ফাহমী গোলন্দাজ বাবেল এমপি
সতের’শ কোটি টাকার পরিকল্পিত উন্নয়নে বদলে যাচ্ছে গফরগাঁও-ফাহমী গোলন্দাজ বাবেল এমপি গফরগাঁওয়ে আদম ব্যবসায়ীর হাতে বিধবা নারী লাঞ্চিত, প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন গফরগাঁওয়ে সপ্তম শ্রেণীর শিক্ষার্থীকে অপহরনের পর ধর্ষন, অপর ঘটনায় ধর্ষনের পর কিশোরী অন্তঃসত্বা গফরগাঁওয়ে আবারও চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে যুবক নিহত গফরগাঁওয়ে ছাত্রলীগের মানববন্ধন

প্রধানমন্ত্রীর বিচক্ষণ নেতৃত্বে বাংলাদেশ সফলভাবে করোনা সংকট মোকাবেলা করছে-ফাহমী গোলন্দাজ বাবেল এমপি

আশরাফুল ইসলাম আপেল
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রধানমন্ত্রীর বিচক্ষণ নেতৃত্বে বাংলাদেশ সফলভাবে করোনা সংকট মোকাবেলা করছে-ফাহমী গোলন্দাজ বাবেল এমপি 01 600x337

ময়মনসিংহ-১০,গফরগাঁও আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল এমপি বলেছেন, পৃথিবীর উন্নতদেশগুলো এমনকি আমাদের বৃহৎ প্রতিবেশি ভারত, চীন খেকেও করোনাকালে অনেক নিরাপদ আমাদের বাংলাদেশের অর্থনীতি। করোনা পরিস্থিতির কারণে সৃষ্ট সংকট মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক বিচক্ষণ নেতৃত্ব ও দূরদর্শী দিকনির্দেশনায় বাংলাদেশ আজ করোনাভাইরাস সংকট (কভিড-১৯) সফলভাবে মোকাবেলা করছে। তিনি বৃহস্পতিবার বিকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে সামাজিক দূরত্ব বজায় রেখে গফরগাঁও উপজেলার নন-এমপিও কারিগরি, মাদ্রাসা ও স্বতন্ত্র এবতেদায়ী শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত শিক্ষক-কর্মচারীদের মধ্যে প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত বিশেষ অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন।

ফাহমী গোলন্দাজ বাবেল এমপি আরও বলেন, করোনাভাইরাসের প্রার্দুভাব শুরু হওয়ার পর থেকেই শেখ হাসিনা সবকিছু শক্ত হাতে তদারকি করেন । শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার এই সংকট মোকাবিলায় বিভিন্ন বাস্তবমুখি পরিকল্পনা প্রণয়ন করে অগ্রসর হয়। অর্থনীতির প্রধান সূচকগুলোর মধ্যে আমদানি, রপ্তানি ও রেমিট্যান্স আগের চেয়ে শক্তিশালী হয়ে ওঠায় অর্থনীতি ঘুরে দাঁড়াচ্ছে। করোনা সংকটে যেসব মানুষ চক্ষুলজ্জার ভয়ে অন্যের কাছে হাত পাততে পারেনি, তাদের তালিকা করে ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়া হয়েছে। দরিদ্র্র কৃষকের জন্য ও কৃষির উৎপাদন বাড়াতে ৫ হাজার কোটি টাকা অনুদান দেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। অনুদান থেকে বাদ পড়েননি মসজিদের ইমাম, খতিব, মুয়াজ্জিন, মাদ্রাসার শিক্ষক, নন-এমপিও শিক্ষক, গার্মেন্ট শ্রমিক, গ্রামপুলিশ, প্রতিবন্ধ্,ি দুস্থ সাংবাদিকরাও। এমনকি তৃতীয় লিঙ্গের মানুষের কথাও ভুলে যাননি সরকারপ্রধান। তাদেরও আর্থিক সহায়তা দেওয়া হয়। শিল্পসহ বিভিন্ন খাতে প্রণোদনার প্যাকেজদেওয়া হয়। কয়েক কোটি মানুষকে ত্রান সহায়তা দেওয়া হয় ।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তাজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার ।
অনুষ্ঠানে ২০৯ জন নন-এমপিও কারিগরি, মাদ্রাসা ও স্বতন্ত্র এবতেদায়ী শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত শিক্ষক-কর্মচারীকে অনুদান দেওয়া হয়। এ সময় উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে ১০ জন প্রতিবন্ধি শিক্ষার্থীকে হুইল চেয়ার এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ‘ঘরে বসি শিখি’ পাঠদান কর্মসূচীর আওতায় ১০ জন অসচ্ছল শিক্ষার্থীর মা‘কে মোবাইল সেট দেওয়া হয়।

Express Your Reaction
Like  প্রধানমন্ত্রীর বিচক্ষণ নেতৃত্বে বাংলাদেশ সফলভাবে করোনা সংকট মোকাবেলা করছে-ফাহমী গোলন্দাজ বাবেল এমপি like
Love  প্রধানমন্ত্রীর বিচক্ষণ নেতৃত্বে বাংলাদেশ সফলভাবে করোনা সংকট মোকাবেলা করছে-ফাহমী গোলন্দাজ বাবেল এমপি love
Haha  প্রধানমন্ত্রীর বিচক্ষণ নেতৃত্বে বাংলাদেশ সফলভাবে করোনা সংকট মোকাবেলা করছে-ফাহমী গোলন্দাজ বাবেল এমপি haha
Wow  প্রধানমন্ত্রীর বিচক্ষণ নেতৃত্বে বাংলাদেশ সফলভাবে করোনা সংকট মোকাবেলা করছে-ফাহমী গোলন্দাজ বাবেল এমপি wow
Sad  প্রধানমন্ত্রীর বিচক্ষণ নেতৃত্বে বাংলাদেশ সফলভাবে করোনা সংকট মোকাবেলা করছে-ফাহমী গোলন্দাজ বাবেল এমপি sad
Angry  প্রধানমন্ত্রীর বিচক্ষণ নেতৃত্বে বাংলাদেশ সফলভাবে করোনা সংকট মোকাবেলা করছে-ফাহমী গোলন্দাজ বাবেল এমপি angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281