সোমবার, ০১ জুন ২০২০, ০২:০৭ অপরাহ্ন
শিরোনাম :
জিপিএ- ৫ পেয়েছে মা. বোন, ভাইয়ের সাথে খুন হওয়া গফরগাঁওয়ের সেই নূরা সামান্য বৃষ্টিতেই গফরগাঁও-টোক সড়কে ভাঙন গফরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীর মৃত্যু গফরগাঁওয়ে নতুন করে দুইজন করোনায় আক্রান্ত গফরগাঁওয়ে আর্থিং এর তারে হাত দিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মর্মান্তিক মৃত্যু গফরগাঁওয়ে মাদ্রাসার শিক্ষক-কর্মচারীর বিরুদ্ধে সড়কের গাছ কাটার অভিযোগ ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড গফরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় ২ মোটর সাইকেল আরোহী নিহত গফরগাঁওয়ে ১৬বছরের কিশোরের হাতে ৫ বছরের শিশু ধর্ষিত গফরগাঁওয়ে কওমি মাদ্রাসার এতিম ও দুঃস্থ শিক্ষার্থীদের জন্য প্রধানমন্ত্রীর অনুদান ও শিশুখাদ্য বিতরন

গফরগাঁওয়ে ইশারায় ঝগড়া থামাতে গিয়ে মৌন ব্রত পালনকারী বৃদ্ধ নিহত

আতিকুর রহমান সোহাগ
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ মে, ২০২০
  • ১৮০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
গফরগাঁওয়ে ইশারায় ঝগড়া থামাতে গিয়ে মৌন ব্রত পালনকারী বৃদ্ধ নিহত gafargaon pic 1 13

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার উত্তর লামকাইন গ্রামে দুই পক্ষের ঝগড়া ঠেকাতে গিয়ে হাসানুজ্জামান কাঞ্চন শেখ (৬০) নামের এক বৃদ্ধ খুন হয়েছেন। ঘটনাটি ঘটেছে আজ বুধবার দুপুরে। এ ঘটনায় ছয় জনকে আটক করেছে পাগলা থানা পুলিশ।
থানা পুলিশ, এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, উত্তর লামকাইন গ্রামে নয়ন মিয়ার লোকজনের সাথে প্রতিবেশী শেখ বাড়ির লোকজনের জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন যাবত মামলা, মোকদ্দমা, ঝগড়া চলে আসছে। এ নিয়ে থানা-পুলিশসহ এলাকাবাসী একাধিকবার সালিশ বৈঠক করেছে কিন্ত দু’পক্ষের মধ্যে কোন মিমাংসা হয়নি। বুধবার দুপুর দুইটার দিকে উত্তর লামকাইন গ্রামের ব্রহ্মপুত্র নদের পাড়ে দুই পক্ষ কথা কাটাকাটির জের ধরে সংঘর্ষে জড়িয়ে পড়ে। শেখ বাড়ির হাসানুজ্জামান কাঞ্চন শেখ ঘটনাস্থলে উপস্থিত হয়ে চোখ, মুখ ও হাতের ইশারায় দুই পক্ষকে ঝগড়া থামাতে বলে। নয়ন মিয়া ও তার লোকজন কাঞ্চন শেখের হামলা করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে রক্তাক্ত জখম করে । রক্তাক্ত কাঞ্চন শেখ মাটিতে লুটিয়ে পড়ে। শেখ বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে কাঞ্চন শেখ মারা যায়।
জানা গেছে, নিহত হাসানুজ্জামান কাঞ্চন শেখ (৬০) এক সময় সংসার ত্যাগী মানুষ ছিলেন । গত ৩/৪ বছর ধরে সে মৌন ব্রত পালনকারী । সে কারও সাথে কথা বলত না । হাত, মুখ ও চোখের ইশারায় সে মানুষের সাথে তার ভাব প্রকাশ করত । নিরপরাধ এই মানুষের খুনের ঘটনায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয় । এলাকাবাসী নয়ন মিয়ার বাড়ি ঘেরাও করে রাখে।
খবর পেয়ে পাগলা থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং নয়ন মিয়ার বাড়ি থেকে নয়ন মিয়া (৪৫), কাদির (৪৬),কাজল(৫১),ফাতেমা খাতুন (৩৫),রুনা খাতুন (৩০) ও উজ্জল(২৮)কে আটক করে ।
পাগলা থানার ওসি মোঃ শাহিনুজ্জামান খান জানায়, ঘটনা শোনার পরপরই থানা পুলিশ অভিযান চালায়, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে এবং ছয়জনকে আটক করা হয়েছে ।

দৈনিক বাংলা পত্রিকা / আতাউর রহমান মিন্টু

Express Your Reaction
Like  গফরগাঁওয়ে ইশারায় ঝগড়া থামাতে গিয়ে মৌন ব্রত পালনকারী বৃদ্ধ নিহত like
Love  গফরগাঁওয়ে ইশারায় ঝগড়া থামাতে গিয়ে মৌন ব্রত পালনকারী বৃদ্ধ নিহত love
Haha  গফরগাঁওয়ে ইশারায় ঝগড়া থামাতে গিয়ে মৌন ব্রত পালনকারী বৃদ্ধ নিহত haha
Wow  গফরগাঁওয়ে ইশারায় ঝগড়া থামাতে গিয়ে মৌন ব্রত পালনকারী বৃদ্ধ নিহত wow
Sad  গফরগাঁওয়ে ইশারায় ঝগড়া থামাতে গিয়ে মৌন ব্রত পালনকারী বৃদ্ধ নিহত sad
Angry  গফরগাঁওয়ে ইশারায় ঝগড়া থামাতে গিয়ে মৌন ব্রত পালনকারী বৃদ্ধ নিহত angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281