রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:০৬ অপরাহ্ন
শিরোনাম :
গফরগাঁওয়ে গত দশ মাসে আরও ‘কোনঠাসা’ বিএনপি গফরগাঁও পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন ইকবাল হোসেন সুমন গফরগাঁওয়ে তিন ফসলি জমি, শিক্ষা প্রতিষ্ঠানের পাশে, লোকালয়ে ড্রাম চিমনীর ইটভাটা গফরগাঁওয়ে মাস্ক না পড়ায় ভ্রাম্যমান আদালতের জরিমানা গফরগাঁওয়ে তিতাস গ্যাসের আগুনে দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু গফরগাঁও পৌরসভা নির্বাচনঃ মেয়র পদে আওয়ামীলীগের সর্মথন পেলেন এসএম ইকবাল হোসেন সুমন গফরগাঁওয়ে জনতার হাতে মহিলা পকেটমার আটক গফরগাঁওয়ে দিনেদুপুরে ব্যাংকের কাউন্টারের সামনে থেকে টাকা ছিনতাই, ছিনতাইকারী আটক গফরগাঁওয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা গফরগাঁওয়ে নির্মানাধীন ড্রাম চিমনীর অবৈধ ইটভাটা বন্ধ করতে পরিবেশ অধিদপ্তরের অভিযান

গফরগাঁওয়ে আগুনে পুড়ে গেল কৃষকের লক্ষাধিক টাকা মূল্যের ঘর ও গবাদিপশু

মোঃ আশরাফুল ইসলাম
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ মে, ২০২০
  • ১৪৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
গফরগাঁওয়ে আগুনে পুড়ে গেল কৃষকের লক্ষাধিক টাকা মূল্যের ঘর ও গবাদিপশু 777 600x337

গভীর রাতে ইউপি চেয়ারম্যান ক্ষতিগ্রস্থদের পাশে

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় একজন কৃষকের গোয়াল ঘরে আগুন লেগে পুড়ে গেল গোয়াল ঘর ও গবাদিপশু। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত গভীর রাতে উপজেলার রাওনা ইউনিয়নের দীঘা গ্রামের কৃষক মাওলানা আবুল হাশেমের বাড়িতে । খবর পেয়ে গভীর রাতেই স্থানীয় ইউপি চেয়ারম্যান সাহাবুল আলম ক্ষতিগ্রস্থ মাওলানা আবুল হাশেমের বাড়িতে ছুটে যান এবং পূর্ন সহযোগিতার আশ্বাস দেন।

স্থানীয়রা জানায়, মাওলানা আবুল হাশেমের বাড়ির লোকজন প্রতিদিনের মতো গোয়াল ঘরে মশা মারার কয়েল জ্বালিয়ে দিয়ে ঘুমিয়ে পড়েন। রাত গভীর হলে মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়ে গোয়ালে পড়ে থাকা খড়ে ছড়িয়ে পড়ে। আগুনের লেলিহান শিখায় মাওলানা আবুল হাশেমের গোয়াল ঘর পুড়ে যায় ও গোয়াল ঘরে থাকা পাঁচটি গরু পুড়ে আহত হয়। স্থানীয় লোকজনের সহযোগিতায় ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুন নেভাতে গিয়ে মাওলানা আবুল হাশেমের ছেলে নাসির উদ্দিন শামীম (৫৫) অগ্নিদগ্ধ হয় । তাকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় লক্ষাধিক টাকা বলে ধারনা করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, রাত একটার দিকে আগুনের লেলিহার শিখা দেখে আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করি।

পুড়ে যাওয়া ঘর মালিক মাওলানা আবুল হাশেমের ছেলে নাসির উদ্দিন শামীম (৫৫) বলেন, মশার কয়েলের আগুন থেকে থেকে আগুন লেগে ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় লক্ষ টাকা।

রাওনা ইউপি চেয়ারম্যান সাহাবুল আলম বলেন, খবর পেয়ে হভীর রাতেই ঘটনাস্থলে ছুটে গিয়েছি । ক্ষতিগ্রস্থদের ক্ষতিপূরনে সহযোগিতা করা হবে।

দৈনিক বাংলা পত্রিকা / আতাউর রহজমান মিন্টু

Express Your Reaction
Like  গফরগাঁওয়ে আগুনে পুড়ে গেল কৃষকের লক্ষাধিক টাকা মূল্যের ঘর ও গবাদিপশু like
Love  গফরগাঁওয়ে আগুনে পুড়ে গেল কৃষকের লক্ষাধিক টাকা মূল্যের ঘর ও গবাদিপশু love
Haha  গফরগাঁওয়ে আগুনে পুড়ে গেল কৃষকের লক্ষাধিক টাকা মূল্যের ঘর ও গবাদিপশু haha
Wow  গফরগাঁওয়ে আগুনে পুড়ে গেল কৃষকের লক্ষাধিক টাকা মূল্যের ঘর ও গবাদিপশু wow
Sad  গফরগাঁওয়ে আগুনে পুড়ে গেল কৃষকের লক্ষাধিক টাকা মূল্যের ঘর ও গবাদিপশু sad
Angry  গফরগাঁওয়ে আগুনে পুড়ে গেল কৃষকের লক্ষাধিক টাকা মূল্যের ঘর ও গবাদিপশু angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281