শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪২ অপরাহ্ন
শিরোনাম :

শাহরুখের সঙ্গে দেখা করার সুযোগ

ষ্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ২৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
শাহরুখের সঙ্গে দেখা করার সুযোগ 226145 qqq

দেশব্যাপী চলা লকডাউনের কথা মাথায় রেখেই উদীয়মান চলচ্চিত্র নির্মাতাদের জন্য একটি প্রতিযোগিতার কথা ঘোষণা করলেন বলিউড বাদশা শাহরুখ খান। লকডাউনে ঘরে বসে ভূতের ছবি বানিয়ে যদি হতে পারেন সেরাদের মধ্যে একজন, তবে শাহরুখের সঙ্গে দেখা করার সুযোগ মিলবে।

কিং খান তার প্রযোজিত আসন্ন ওয়েব সিরিজ বেতাল-এর প্রচারের জন্য এমনই এক অভিনব পন্থা বেছে নিলেন। শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিস প্রযোজিত এই ওয়েব সিরিজটিতে মুখ্য চরিত্রে রয়েছেন বিনীত কুমার, অহনা কুমরা, সুচিত্রা পিল্লাই। ২৪শে মে থেকে নেটফ্লিক্সে দেখা যাবে এই বেতাল সিরিজ। টুইটারে শাহরুখ লেখেন, যেহেতু এই ঘরবন্দি মুহুর্তে আমরা হাতে কিছুটা সময় পেয়েছি তাহলে সেই সময়ে সবাই একটা কাজ করি। ভূতুড়ে থিমকে রেখে মজার এবং সৃজনশীল একটি ছবি বানিয়ে ফেলি।

তবে কীভাবে ছবিটি বানাতে হবে সে বিষয়ে বেশ কিছু নিয়মের কথাও জানিয়েছেন কিং খান। যেকোনো ক্যামেরা ব্যবহার করা যাবে ছবিটি বানাতে। প্রপস বানিয়ে সেটিকে ভৌতিক উপায়ে পরিবেশন করা যাবে।

কিন্তু তা অবশ্যই ঘরের কোনো জিনিষ দিয়ে। এটা কেউ একাই বানাতে পারে। আবার সামাজিক দূরত্বের বিধি মেনে যৌথভাবেও বানানো যেতে পারে। ছবিটি পাঠানোর শেষ দিন ১৮ই মে। সেরা ছবি বেছে নেবেন সিরিজের পরিচালক প্যাট্রিক গ্রাহাম, প্রোডিউসার গৌরব ভার্মা এবং অভিনেতারা।

দৈনিকবাংলা পত্রিকা / শফিউল আলম মারুফ

Express Your Reaction
Like  শাহরুখের সঙ্গে দেখা করার সুযোগ like
Love  শাহরুখের সঙ্গে দেখা করার সুযোগ love
Haha  শাহরুখের সঙ্গে দেখা করার সুযোগ haha
Wow  শাহরুখের সঙ্গে দেখা করার সুযোগ wow
Sad  শাহরুখের সঙ্গে দেখা করার সুযোগ sad
Angry  শাহরুখের সঙ্গে দেখা করার সুযোগ angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281