শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫৬ অপরাহ্ন
শিরোনাম :

খালেদা জিয়ার সঙ্গে ফখরুলের সাক্ষাৎ

ষ্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ৩০২ বার এই সংবাদটি পড়া হয়েছে
খালেদা জিয়ার সঙ্গে ফখরুলের সাক্ষাৎ 226262 kkkk

কারামুক্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার রাত ৯টায় বিএনপি চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাৎ করতে গুলশানের বাসা   ফিরোজায় যান তিনি। সেখানে এক ঘন্টা বেগম জিয়ার সঙ্গে কথা বলেন ফখরুল।

জানা যায়, সাক্ষাৎ শেষে গুলশানের বাসা থেকে রাত ১০টা ২৫ মিনিটে একাই বাসা থেকে বের হয়ে যান। প্রায় দেড় ঘন্টার সাক্ষাতে দলীয় কর্মকাণ্ড, বাংলাদেশের করোনা পরিস্থিতি, দলের পক্ষ থেকে অসহায় নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণের বিষয় নিয়ে তাদের মধ্যে আলোচনা হয়েছে। এসব বিষয়ে চেয়ারপারসনকে অবহিত করেন মির্জা ফখরুল। দেশের সার্বিক পরিস্থিতি জানার পর করোনা ভাইরাস মহামারিতে বিএনপি চেয়ারপারসন উদ্বেগ প্রকাশ করেন। দলের প্রতিটি নেতাকর্মীকে অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্যও আহবান জানান বেগম জিয়া। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দেশের করোনা পরিস্থিতি, চিকিৎসা, কৃষি উৎপাদন পর্যবেক্ষণসহ দলের ত্রাণ তৎপরতা পর্যবেক্ষণ করার জন্য বিএনপি ‘জাতীয় করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ সেল’ গঠনের বিষয়ে চেয়ারপারসনকে অবহিত করেন মহাসচিব।

পাশাপাশি বিভাগীয় সাংগঠনিক সম্পাদকদের প্রধান করে বিভাগীয় ও জেলা পর্যায়ে কমিটি গঠন করার বিষয়েও তাকে জানান।
এই সাক্ষাতের বিষয়ে জানতে চাইলে বিএনপির পক্ষ থেকে কেউ জানেন না বলে জানান। মুক্তি পাওয়ার ৪৮ দিন পর দলের কোন নেতার সঙ্গে এই প্রথম সাক্ষাত করলেন খালেদা জিয়া।

সরকারি আদেশে গত ২৫শে মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) থেকে ছয় মাসের জামিনে সাময়িক মুক্তি পান বেগম খালেদা জিয়া। করোনা ভাইরাসের কারণে টানা দুই সপ্তাহ হোম কোয়ারেন্টিনে থেকে চিকিৎসা নেন তিনি। তবে দুই সপ্তাহ পার হয়ে গেলেও চিকিৎসকদের পরামর্শে তিনি কোয়ারেন্টিনে রয়েছেন। এই সময়ের মধ্যে ব্যক্তিগত চিকিৎসক হিসেবে দলের ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন ও ডা. মামুনই শুধু বাসায় প্রবেশ করতে পেরেছেন। এর বাইরে তার বোন সেলিমা ইসলাম, ভাই শামীম ইস্কান্দার, ভাইয়ের স্ত্রী কানিজ ফাতেমা ও প্রয়াত ভাই সাঈদ ইস্কান্দারের স্ত্রী মাঝেমধ্যে বাসায় যান। কোয়ারেন্টিনে থাকা অবস্থায় বেগম জিয়া রোজা রাখা ও ইবাদত বন্দিগীর মধ্যে সময় কাটাচ্ছেন।

দৈনিক বাংলা পত্রিকা /শফিউল আলম মারুফ

Express Your Reaction
Like  খালেদা জিয়ার সঙ্গে ফখরুলের সাক্ষাৎ like
Love  খালেদা জিয়ার সঙ্গে ফখরুলের সাক্ষাৎ love
Haha  খালেদা জিয়ার সঙ্গে ফখরুলের সাক্ষাৎ haha
Wow  খালেদা জিয়ার সঙ্গে ফখরুলের সাক্ষাৎ wow
Sad  খালেদা জিয়ার সঙ্গে ফখরুলের সাক্ষাৎ sad
Angry  খালেদা জিয়ার সঙ্গে ফখরুলের সাক্ষাৎ angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281