মঙ্গলবার, ০২ জুন ২০২০, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জিপিএ- ৫ পেয়েছে মা. বোন, ভাইয়ের সাথে খুন হওয়া গফরগাঁওয়ের সেই নূরা সামান্য বৃষ্টিতেই গফরগাঁও-টোক সড়কে ভাঙন গফরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীর মৃত্যু গফরগাঁওয়ে নতুন করে দুইজন করোনায় আক্রান্ত গফরগাঁওয়ে আর্থিং এর তারে হাত দিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মর্মান্তিক মৃত্যু গফরগাঁওয়ে মাদ্রাসার শিক্ষক-কর্মচারীর বিরুদ্ধে সড়কের গাছ কাটার অভিযোগ ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড গফরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় ২ মোটর সাইকেল আরোহী নিহত গফরগাঁওয়ে ১৬বছরের কিশোরের হাতে ৫ বছরের শিশু ধর্ষিত গফরগাঁওয়ে কওমি মাদ্রাসার এতিম ও দুঃস্থ শিক্ষার্থীদের জন্য প্রধানমন্ত্রীর অনুদান ও শিশুখাদ্য বিতরন

গফরগাঁওয়ে জমির বিরোধে ভাতিজার হাতে চাচা খুন

তোফায়েল আহমেদ
  • প্রকাশের সময় : রবিবার, ১০ মে, ২০২০
  • ৩২৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
গফরগাঁওয়ে জমির বিরোধে ভাতিজার হাতে চাচা খুন gafargaon pic 2 10

জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে ময়মনসিংহের গফরগাঁওয়ে ভাতিজার হাতে আব্দুর রাজ্জাক (৬০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। রবিবার (১০ মে) সকালে উপজেলার রাওনা ইউনিয়নের চংবিরই গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, চংবিরই গ্রামে আব্দুর রাজ্জাক ও তার অপর তিন ভাইয়ের একটি পৈত্রিক জমি (১০ শতাংশ) আব্দুর রাজ্জাকের ভাই মৃত চাঁন মিয়ার ছেলে মাসুদ (৩০) ও জয়নাল (৩৫)গং পেশীশক্তির ভয় দেখিয়ে জোরপূর্বক দখল করে নেয় । রবিবার সকাল ১১টার দিকে বসতবাড়ির কাছেই বিরোধপূর্ন জমির পাশে আব্দুর রাজ্জাকের সাথে তার ভাতিজা মাসুদ ও জয়নালের কথা-কাটাকাটি হয় । একপর্যায়ে মাসুদ তার চাচা আব্দুল রাজ্জাককে কিল,ঘুষি দিয়ে মাটিতে ফেলে দিয়ে বুকের উপর উঠে বুকে এলোপাথারী লাথি দিতে থাকে। জয়নাল আব্দুর রাজ্জাকের গলা টিপে ধরে। চিৎকার শুনে বাড়ি থেকে আব্দুর রাজ্জাকের স্ত্রী আসমা খাতুন (৫০) ও তার ছেলে বাশার (১৩) আব্দুর রাজ্জাককে বাঁচাতে চেষ্টা করে। এ সময় মাসুদ আসমা খাতুন ও বাশারকে পিটিয়ে দুরে সরিয়ে দেয়। আসমা খাতুন ও বাশারের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে মাসুদ ও জয়নাল পালিয়ে যায় । স্থানীয়দের সহযোগিতায় আসমা খাতুন আব্দুর রাজ্জাককে উদ্ধার করে কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রবিবার বিকালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
আসমা খাতুন কাঁদতে কাঁদতে বলে, আমার শিশু বাচ্চা ও আমার সামনেই পাষন্ডের দল আমার স্বামীকে গলা টিপে খুন করেছে । আমি আমার স্বামীর জান ভিক্ষা চাইলেই পাষন্ডের দল উল্টা আমাকে ও আমার ছেলেকে মেরে তাড়িয়ে দেয় । এই খুনীর দল গত কয়েকদিন ধরেই জমিতে গেলে আমার স্বামীকে খুন করার হুমকি দিয়ে আসছিল।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার জানান, লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

দৈনিক বাংলা পত্রিকা / আতাউর রহমান মিন্টু

Express Your Reaction
Like  গফরগাঁওয়ে জমির বিরোধে ভাতিজার হাতে চাচা খুন like
Love  গফরগাঁওয়ে জমির বিরোধে ভাতিজার হাতে চাচা খুন love
Haha  গফরগাঁওয়ে জমির বিরোধে ভাতিজার হাতে চাচা খুন haha
Wow  গফরগাঁওয়ে জমির বিরোধে ভাতিজার হাতে চাচা খুন wow
Sad  গফরগাঁওয়ে জমির বিরোধে ভাতিজার হাতে চাচা খুন sad
Angry  গফরগাঁওয়ে জমির বিরোধে ভাতিজার হাতে চাচা খুন angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281