সোমবার, ০১ জুন ২০২০, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
জিপিএ- ৫ পেয়েছে মা. বোন, ভাইয়ের সাথে খুন হওয়া গফরগাঁওয়ের সেই নূরা সামান্য বৃষ্টিতেই গফরগাঁও-টোক সড়কে ভাঙন গফরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীর মৃত্যু গফরগাঁওয়ে নতুন করে দুইজন করোনায় আক্রান্ত গফরগাঁওয়ে আর্থিং এর তারে হাত দিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মর্মান্তিক মৃত্যু গফরগাঁওয়ে মাদ্রাসার শিক্ষক-কর্মচারীর বিরুদ্ধে সড়কের গাছ কাটার অভিযোগ ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড গফরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় ২ মোটর সাইকেল আরোহী নিহত গফরগাঁওয়ে ১৬বছরের কিশোরের হাতে ৫ বছরের শিশু ধর্ষিত গফরগাঁওয়ে কওমি মাদ্রাসার এতিম ও দুঃস্থ শিক্ষার্থীদের জন্য প্রধানমন্ত্রীর অনুদান ও শিশুখাদ্য বিতরন

১১৫৩ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

শফিউল আলম মারুফ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
১১৫৩ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত 03 1 600x337

দেশে এ পর্যন্ত করোনা ভাইরাসে ১১৫৩ পুলিশ সদস্য আক্রান্ত হয়েছে। ৫ পুলিশ সদস্য করোনায় প্রাণ হারিয়েছেন । গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৩৯ জন পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন। যা একদিনে সর্বোচ্চ। আক্রান্তদের মধ্যে ৫৭৬ জন ঢাকা মহানগর পুলিশে কর্মরত ।
আজ মঙ্গলবার পুলিশ সদর দপ্তর থেকে পাওয়া তথ্যানুযায়ী, ঢাকাসহ সারা দেশে সর্বশেষ ৫ই মে পর্যন্ত ১১৫৩ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন । গত রোববার ও সোমবার আক্রান্তের সংখ্যা ছিল যথাক্রমে ৮৫৪ ও ৯১৪।

সারাদেশের পুলিশের বিভিন্ন ইউনিটের তথ্য-উপাত্ত থেকে জানা গেছে, পুলিশে করোনা আক্রান্ত সন্দেহে ৩১৫ জনকে আইসোলেশনে রয়েছেলের।আক্রান্তদের সংস্পর্শে আসা আরো ১২৫০ জন কর্মকর্তাকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ পর্যন্ত ৮৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৫ পুলিশ সদস্যের। তাদের মধ্যে চারজন ডিএমপির ও একজন এসবির।

দৈনিক বাংলাপত্রিকা/শফিউল আলম মারুফ

Express Your Reaction
Like  ১১৫৩ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত like
Love  ১১৫৩ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত love
Haha  ১১৫৩ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত haha
Wow  ১১৫৩ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত wow
Sad  ১১৫৩ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত sad
Angry  ১১৫৩ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281