শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১১:০৮ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক এমপি, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেমকে অনুদান দিলেন রাষ্ট্রপতি ভাস্কর্য বিরোধী মৌলবাদী, ধর্মব্যবসায়ীদের গ্রেফতারের দাবীতে গফরগাঁওয়ে হাজারো নারীর মানববন্ধন গফরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর হচ্ছেন ৩ জন ভয়াবহ অগ্নীকান্ডের কবলে গাজীপুরের কালিয়াকৈর গফরগাঁওয়ে লিবিয়ায় মানবপাচারকারী গ্রেফতার গফরগাঁওয়ে জঙ্গিবাদ ও মৌলবাদের বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ-সমাবেশ গফরগাঁওয়ে গত দশ মাসে আরও ‘কোনঠাসা’ বিএনপি গফরগাঁও পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন ইকবাল হোসেন সুমন গফরগাঁওয়ে তিন ফসলি জমি, শিক্ষা প্রতিষ্ঠানের পাশে, লোকালয়ে ড্রাম চিমনীর ইটভাটা গফরগাঁওয়ে মাস্ক না পড়ায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

অনির্দিষ্ট কালের জন্য গফরগাঁও পৌর শহর লকডাউন, হাসপাতালের সকল চিকিৎসক, নার্স হোম কোয়ারিন্টাইনে

সৈয়দ তোফায়েল আহমেদ সুজন
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ১১৪৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
অনির্দিষ্ট কালের জন্য গফরগাঁও পৌর শহর লকডাউন, হাসপাতালের সকল চিকিৎসক, নার্স হোম কোয়ারিন্টাইনে 01 2

গফরগাঁও হাসপাতালের দুইজন ডাক্তার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে । সোমবার বিকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মাইক্রোবায়োলজি বিভাগের পিসিআর ল্যাবে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাঃ আফসারী আঞ্জু ও ডাঃ আসিফুর রহমান লিমনের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এরপর সোমবার রাত আটটার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কাজী মাহবুবব উর রহমান পুরো পৌর এলাকাকে অনিদিষ্টিকালের জন্য লকডাউন ঘোষনা করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মাহবুব উর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
লক ডাউন চলাকালে জরুরী প্রয়োজন ব্যতিত গফরগাঁও পৌর শহরের থেকে কোন ব্যক্তি ঘর থেকে বের হতে পারবে না । পৌর শহর থেকে কোন ব্যক্তি বাইরে যেতে পারবে না এবং বাইরে থেকে কোন ব্যক্তি বা পরিবহন পৌর এলাকায় প্রবেশ করতে পারবে না। লক ডাউন সংক্রান্ত গণ বিজ্ঞপ্তি রাত আটটার পরে গফরগাঁও পৌর শহরে মাইকে প্রচার করা হয়। গণবিজ্ঞপিতে জানানো হয়, লক ডাউন অমান্যকারীর বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। গণ বিজ্ঞপ্তিতে বিশেষ প্রয়োজনে পৌরবাসীকে তাদের স্ব স্ব কাউন্সিলর ও মহিলা কাউন্সিলরদের সাথে যোগাযোগ করতে বলা হয়েছে।
উল্লেখ্য গত বৃহস্পতিবার পৌর শহরের ৯ নং ওয়ার্ডে প্রথম করোনা রোগী শনাক্ত হয়। গফরগাঁও পৌরশহরে এ নিয়ে এ পর্যন্ত তিনজন রোগী শনাক্ত হয়েছে।

এদিকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত দুই চিকিৎসকের করোনা পজিটিভ হওয়ায় ওই দুই চিকিৎসকসহ স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সকল চিকিৎসক, নার্সসহ সংশ্লিষ্টদের হোম কোয়ারিন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে এবং আগামীকাল নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. এবিএম মসিউল আলম।

দুই চিকিৎসকের করোনা পজিটিভ হওয়ায় গফরগাঁও পৌরসভা লকডাউন ঘোষণা করা হয়েছে এবং স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা সেবা যেন ব্যাহত না হয়, সেজন্য হটলাইনের মাধ্যমে সেবা দিবেন চিকিৎসকরা।সিভিল সার্জন জানান, গত ১০ এপ্রিল গফরগাঁও উপজেলার শিলাসী গ্রামে যে নারীর প্রথম করোনা পজিটিভ হয়েছে, তার চিকিৎসা দিয়েছিলেন হাসপাতালের ওই দুই চিকিৎসক। এরপর ওই স্বাস্থ্য কমপ্লেক্সের ১৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়। এরমধ্যে এই দুইজন পজিটিভ হয়।

দৈনিক বাংলা পত্রিকা / আতাউর রহমান মিন্টু

Express Your Reaction
Like  অনির্দিষ্ট কালের জন্য গফরগাঁও পৌর শহর লকডাউন, হাসপাতালের সকল চিকিৎসক, নার্স হোম কোয়ারিন্টাইনে like
Love  অনির্দিষ্ট কালের জন্য গফরগাঁও পৌর শহর লকডাউন, হাসপাতালের সকল চিকিৎসক, নার্স হোম কোয়ারিন্টাইনে love
Haha  অনির্দিষ্ট কালের জন্য গফরগাঁও পৌর শহর লকডাউন, হাসপাতালের সকল চিকিৎসক, নার্স হোম কোয়ারিন্টাইনে haha
Wow  অনির্দিষ্ট কালের জন্য গফরগাঁও পৌর শহর লকডাউন, হাসপাতালের সকল চিকিৎসক, নার্স হোম কোয়ারিন্টাইনে wow
Sad  অনির্দিষ্ট কালের জন্য গফরগাঁও পৌর শহর লকডাউন, হাসপাতালের সকল চিকিৎসক, নার্স হোম কোয়ারিন্টাইনে sad
Angry  অনির্দিষ্ট কালের জন্য গফরগাঁও পৌর শহর লকডাউন, হাসপাতালের সকল চিকিৎসক, নার্স হোম কোয়ারিন্টাইনে angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281