মঙ্গলবার, ০২ জুন ২০২০, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
জিপিএ- ৫ পেয়েছে মা. বোন, ভাইয়ের সাথে খুন হওয়া গফরগাঁওয়ের সেই নূরা সামান্য বৃষ্টিতেই গফরগাঁও-টোক সড়কে ভাঙন গফরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীর মৃত্যু গফরগাঁওয়ে নতুন করে দুইজন করোনায় আক্রান্ত গফরগাঁওয়ে আর্থিং এর তারে হাত দিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মর্মান্তিক মৃত্যু গফরগাঁওয়ে মাদ্রাসার শিক্ষক-কর্মচারীর বিরুদ্ধে সড়কের গাছ কাটার অভিযোগ ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড গফরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় ২ মোটর সাইকেল আরোহী নিহত গফরগাঁওয়ে ১৬বছরের কিশোরের হাতে ৫ বছরের শিশু ধর্ষিত গফরগাঁওয়ে কওমি মাদ্রাসার এতিম ও দুঃস্থ শিক্ষার্থীদের জন্য প্রধানমন্ত্রীর অনুদান ও শিশুখাদ্য বিতরন

শেখ হাসিনার উপহার’ লেখা প্যাকেটে করে শিশু খাদ্য পৌঁছে দেয়া হচ্ছে জেলায় জেলায়।

M.Hasan
  • প্রকাশের সময় : রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
শেখ হাসিনার উপহার’ লেখা প্যাকেটে করে শিশু খাদ্য পৌঁছে দেয়া হচ্ছে জেলায় জেলায়। 095444 bangladesh pratidin BD gov 600x337

মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার’ লেখা শীর্ষক প্যাকেটে করে শিশু খাদ্য পৌঁছে দেয়া হচ্ছে জেলায় জেলায়। ইতিমধ্যে ৬৪ জেলায় ৫৬ হাজার ৬৭৬ শিশুর কাছে পৌঁছে দেয়া হয়েছে শিশু খাদ্যের প্যাকেট।

শিশু খাদ্য বিতরণ নিশ্চিত করার বিষয়ে শনিবার রাতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে একটি অনুশাসন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, করোনাভাইরাস মোকাবেলায় মানবিক সাহায্য হিসেবে সারাদেশে ত্রাণ সামগ্রী ও শিশু খাদ্য প্রদান করা হয়েছে। বরাদ্দকৃত ত্রাণ ও শিশু খাদ্য প্রয়োজন অনুযায়ী জেলা প্রশাসকগণ কর্তৃক সকল সিটি করপোরেশনের প্রধান নির্বাহী ও সকল উপজেলা নির্বাহী কর্মকর্তাদের নিকট উপ-বরাদ্দ দেয়া হয়েছে।
এসব ত্রাণ সামগ্রী ও শিশু খাদ্য স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে মন্ত্রণালয়ের জারি করা পূর্বের বিধি বিধানের সঙ্গে নতুন করে চারটি নির্দেশনা জারি করে সেগুলো বাধ্যতামূলক প্রতিপালনের নির্দেশ দেয়া হয়েছে।
এই চারটি নির্দশনা হচ্ছে- ত্রাণ সামগ্রী ও শিশু খাদ্য মোড়ক প্যাকেট বা বস্তায় বিতরণ করতে হবে। প্যাকেট, মোড়ক বা বস্তার গায়ে প্রধানমন্ত্রীর সরকারি ছবিসহ “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার” লিখতে হবে। মোড়ক, প্যাকেট বা বস্তার গায়ে “গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার” সম্বলিত গোল সীল ব্যবহার করতে হবে এবং ত্রাণ সামগ্রী  ও শিশু খাদ্য উত্তোলন এবং বিতরণের সময় সংশ্লিষ্ট অফিসারগণ সার্বক্ষণিক উপস্থিত থাকবেন। এক্ষেত্রে কোন প্রকার ব্যত্যয় ঘটানো যাবে না।

Express Your Reaction
Like  শেখ হাসিনার উপহার’ লেখা প্যাকেটে করে শিশু খাদ্য পৌঁছে দেয়া হচ্ছে জেলায় জেলায়। like
Love  শেখ হাসিনার উপহার’ লেখা প্যাকেটে করে শিশু খাদ্য পৌঁছে দেয়া হচ্ছে জেলায় জেলায়। love
Haha  শেখ হাসিনার উপহার’ লেখা প্যাকেটে করে শিশু খাদ্য পৌঁছে দেয়া হচ্ছে জেলায় জেলায়। haha
Wow  শেখ হাসিনার উপহার’ লেখা প্যাকেটে করে শিশু খাদ্য পৌঁছে দেয়া হচ্ছে জেলায় জেলায়। wow
Sad  শেখ হাসিনার উপহার’ লেখা প্যাকেটে করে শিশু খাদ্য পৌঁছে দেয়া হচ্ছে জেলায় জেলায়। sad
Angry  শেখ হাসিনার উপহার’ লেখা প্যাকেটে করে শিশু খাদ্য পৌঁছে দেয়া হচ্ছে জেলায় জেলায়। angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281