শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাস্কর্য বিরোধী মৌলবাদী, ধর্মব্যবসায়ীদের গ্রেফতারের দাবীতে গফরগাঁওয়ে হাজারো নারীর মানববন্ধন গফরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর হচ্ছেন ৩ জন ভয়াবহ অগ্নীকান্ডের কবলে গাজীপুরের কালিয়াকৈর গফরগাঁওয়ে লিবিয়ায় মানবপাচারকারী গ্রেফতার গফরগাঁওয়ে জঙ্গিবাদ ও মৌলবাদের বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ-সমাবেশ গফরগাঁওয়ে গত দশ মাসে আরও ‘কোনঠাসা’ বিএনপি গফরগাঁও পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন ইকবাল হোসেন সুমন গফরগাঁওয়ে তিন ফসলি জমি, শিক্ষা প্রতিষ্ঠানের পাশে, লোকালয়ে ড্রাম চিমনীর ইটভাটা গফরগাঁওয়ে মাস্ক না পড়ায় ভ্রাম্যমান আদালতের জরিমানা গফরগাঁওয়ে তিতাস গ্যাসের আগুনে দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু

ময়মনসিংহে ও এম এস এর চাল কালোবাজারে পাচারকালে ডিবি পুলিশের হাতে একজন গ্রেফতার

সারোয়ার ফরাজি
  • প্রকাশের সময় : শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ১২৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
ময়মনসিংহে ও এম এস এর চাল কালোবাজারে পাচারকালে ডিবি পুলিশের হাতে একজন গ্রেফতার 99 600x337

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ওএমএস এর চাল কালোবাজারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তার নাম পশর আলী। সে ময়মনসিংহ সদরের চর পুলিয়ামারী ব্যাপারি পাড়ার জুলহাস উদ্দিনের ছেলে। এ সময় তার কাছ থেকে খাদ্য বিভাগের সিল মোহরযুক্ত ৫ বস্তা (দেড়শত কেজি) চাল উদ্ধার করা হয়।

ডিবি পুলিশ সুত্রে জানা গেছে, জেলা গোয়েন্দা শাখার (ডিবি) একটি টিম আইন শৃংখলা ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ময়মনসিংহ জেলা সদরের চর নীলয়িা পাড়া লীপুর এলাকায় ওএমএস চাল রিক্সাযোগে কালোবাজারে পাচারকালে স্থানীয়দের সহযোগীতায় পশর আলীকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে ৫ বস্তা ওএমএস এর চাল উদ্ধার করা হয়। যার প্রতি বস্তায় ৩০ কেজি করে ১৫০ কেজি চাল রয়েছে। সরকারি সিলমোহরযুক্ত চাল বহনকারী গ্রেফতারকৃত রিক্সা চালক পশর আলী পুলিশের জিজ্ঞাসাবাদে সন্তোসজনক জবাব দিতে পারেনি বলে পুলিশ জানায়। গ্রেফতারকৃতের বরাত দিয়ে পুলিশ আরো জানায়, চরনিলীয়া ইউপি মেম্বার হানিফ উদ্দিন অধিক লাভবান হওয়ার জন্য চলমান সংকটে ওএমএস এর চাল কমদামে কিনে করে বেশী দামে বিক্রির জন্য পরস্পর যোগসাজশে গোপনে তার বাড়ীতে নিয়ে যাচ্ছিল।

এ ঘটনায় দায়ীদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় বিশেষ মতা আইনে মামলা রুজু করা হয়েছে। ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপারের নির্দেশে ডিবি’র টিম চলমান সংকট মূহুর্তে বিভিন্ন থানায় এবং ইউনিয়নে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রেখেছে। যাতে ওএমএস এবং সরকারি ত্রাণ বিতরণসহ গবীর দুঃখিদের প্রাপ্যতা বন্টনে কোন চক্র বা প্রভাবশালীরা অনিয়মের মাধ্যমে লুটতরাজ করতে না পারে। পুলিশ আরো জানায়, ঘটনার মূলহোতা হানিফ উদ্দিন মেম্বারসহ অন্যান্যদের গ্রেফতারে অভিযান চলছে।

দৈনিক বাংলা পত্রিকা / আতাউর রহমান

Express Your Reaction
Like  ময়মনসিংহে ও এম এস এর চাল কালোবাজারে পাচারকালে ডিবি পুলিশের হাতে একজন গ্রেফতার like
Love  ময়মনসিংহে ও এম এস এর চাল কালোবাজারে পাচারকালে ডিবি পুলিশের হাতে একজন গ্রেফতার love
Haha  ময়মনসিংহে ও এম এস এর চাল কালোবাজারে পাচারকালে ডিবি পুলিশের হাতে একজন গ্রেফতার haha
Wow  ময়মনসিংহে ও এম এস এর চাল কালোবাজারে পাচারকালে ডিবি পুলিশের হাতে একজন গ্রেফতার wow
Sad  ময়মনসিংহে ও এম এস এর চাল কালোবাজারে পাচারকালে ডিবি পুলিশের হাতে একজন গ্রেফতার sad
Angry  ময়মনসিংহে ও এম এস এর চাল কালোবাজারে পাচারকালে ডিবি পুলিশের হাতে একজন গ্রেফতার angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281