সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
গফরগাঁওয়ে গত দশ মাসে আরও ‘কোনঠাসা’ বিএনপি গফরগাঁও পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন ইকবাল হোসেন সুমন গফরগাঁওয়ে তিন ফসলি জমি, শিক্ষা প্রতিষ্ঠানের পাশে, লোকালয়ে ড্রাম চিমনীর ইটভাটা গফরগাঁওয়ে মাস্ক না পড়ায় ভ্রাম্যমান আদালতের জরিমানা গফরগাঁওয়ে তিতাস গ্যাসের আগুনে দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু গফরগাঁও পৌরসভা নির্বাচনঃ মেয়র পদে আওয়ামীলীগের সর্মথন পেলেন এসএম ইকবাল হোসেন সুমন গফরগাঁওয়ে জনতার হাতে মহিলা পকেটমার আটক গফরগাঁওয়ে দিনেদুপুরে ব্যাংকের কাউন্টারের সামনে থেকে টাকা ছিনতাই, ছিনতাইকারী আটক গফরগাঁওয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা গফরগাঁওয়ে নির্মানাধীন ড্রাম চিমনীর অবৈধ ইটভাটা বন্ধ করতে পরিবেশ অধিদপ্তরের অভিযান

মাজেদকে জিজ্ঞাসাবাদ করলে জানা যাবে বঙ্গবন্ধুর বাকি খুনিরা কোথায়: নাসিম

দৈনিক বাংলা পত্রিকা ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ১৫১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
মাজেদকে জিজ্ঞাসাবাদ করলে জানা যাবে বঙ্গবন্ধুর বাকি খুনিরা কোথায়: নাসিম 02 600x337

বঙ্গবন্ধুর খুনি ক্যাপ্টেন (বরখাস্ত) আব্দুল মাজেদের মৃত্যুদণ্ডের রায় কার্যকর করার আগে তাকে আরও জিজ্ঞাসাবাদের দাবি জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। খবর বাসস।

তিনি বলেন, “এই খুনির ফাঁসির রায় অবশ্যই কার্যকর হবে, তবে তার আগে তাকে জিজ্ঞাসাবাদ করলে বঙ্গবন্ধু ও জেলখানায় জাতীয় চার নেতা হত্যাকাণ্ডের নেপথ্যে কারা ছিল সেই তথ্য জানা যাবে। জিজ্ঞাসাবাদে জানা যাবে বঙ্গবন্ধুর বাকি খুনিরা কোথায় পালিয়ে আছে।”

বৃহস্পতিবার এক ভিডিও বার্তায় জাতীয় চার নেতার অন্যতম ক্যাপ্টেন শহীদ এম মনসুর আলীর ছেলে মোহাম্মদ নাসিম এ দাবি জানান।

নাসিম বলেন, “তার বিচার হয়েছে, বিচারের রায় কার্যকর হবে। কিন্তু তাকে জিজ্ঞাসাবাদের মধ্য দিয়ে খুনের নেপথ্য খলনায়কদের মুখোশ উন্মোচন করা দরকার। না হলে অনেক কিছু অজানা থেকে যাবে। খুনীদের কে কোথায় পলাতক আছে তাকে জিজ্ঞাসাবাদের মধ্য দিয়ে তাও জানা যেতে পারে। তার মৃত্যুদণ্ড কার্যকর করতে হবে অবশ্যই তবে তার আগে যেন তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।”

স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনমন্ত্রীসহ সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, এই খুনিকে আরও জিজ্ঞাসাবাদের প্রয়োজন রয়েছে বলে আমি মনে করি। এই খুনি বলতে পারবে সেদিন জেলখানায় হত্যার নির্দেশ কে দিয়েছিল কারা দিয়েছিল।

মোহাম্মদ নাসিম বলেন, করোনাভাইরাসের মহাবিপর্যয়ের মধ্যে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার আত্মস্বীকৃত খুনি পলাতক আব্দুল মাজেদের গ্রেপ্তার দেশবাসীর জন্য একটি সুসংবাদ বয়ে এনেছে। আমরা আশ্বস্ত হয়েছি যে দীর্ঘ কয়েক যুগ পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী খুনিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। এ জন্য তাদেরকে ধন্যবাদ জানাই। আমি মনে করি এই খুনি শুধু জাতির জনককে হত্যা করেননি, জেলখানায় ঢুকে জাতীয় চার নেতা হত্যাকান্ডেও অংশ নিয়েছিল।

দৈনিক বাংলা পত্রিকা / আতাউর রহমান

Express Your Reaction
Like  মাজেদকে জিজ্ঞাসাবাদ করলে জানা যাবে বঙ্গবন্ধুর বাকি খুনিরা কোথায়: নাসিম like
Love  মাজেদকে জিজ্ঞাসাবাদ করলে জানা যাবে বঙ্গবন্ধুর বাকি খুনিরা কোথায়: নাসিম love
Haha  মাজেদকে জিজ্ঞাসাবাদ করলে জানা যাবে বঙ্গবন্ধুর বাকি খুনিরা কোথায়: নাসিম haha
Wow  মাজেদকে জিজ্ঞাসাবাদ করলে জানা যাবে বঙ্গবন্ধুর বাকি খুনিরা কোথায়: নাসিম wow
Sad  মাজেদকে জিজ্ঞাসাবাদ করলে জানা যাবে বঙ্গবন্ধুর বাকি খুনিরা কোথায়: নাসিম sad
Angry  মাজেদকে জিজ্ঞাসাবাদ করলে জানা যাবে বঙ্গবন্ধুর বাকি খুনিরা কোথায়: নাসিম angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281