শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাস্কর্য বিরোধী মৌলবাদী, ধর্মব্যবসায়ীদের গ্রেফতারের দাবীতে গফরগাঁওয়ে হাজারো নারীর মানববন্ধন গফরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর হচ্ছেন ৩ জন ভয়াবহ অগ্নীকান্ডের কবলে গাজীপুরের কালিয়াকৈর গফরগাঁওয়ে লিবিয়ায় মানবপাচারকারী গ্রেফতার গফরগাঁওয়ে জঙ্গিবাদ ও মৌলবাদের বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ-সমাবেশ গফরগাঁওয়ে গত দশ মাসে আরও ‘কোনঠাসা’ বিএনপি গফরগাঁও পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন ইকবাল হোসেন সুমন গফরগাঁওয়ে তিন ফসলি জমি, শিক্ষা প্রতিষ্ঠানের পাশে, লোকালয়ে ড্রাম চিমনীর ইটভাটা গফরগাঁওয়ে মাস্ক না পড়ায় ভ্রাম্যমান আদালতের জরিমানা গফরগাঁওয়ে তিতাস গ্যাসের আগুনে দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু

অসহায়দের পাশে দাঁড়ালেন জাককানইবি’র ছাত্রলীগ নেতা রাজন

সারোয়ার ফরাজি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ১৩৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
অসহায়দের পাশে দাঁড়ালেন জাককানইবি’র ছাত্রলীগ নেতা রাজন 11 2 600x337

করোনাভাইরাসের প্রার্দুভাবের কারণে কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া ও দিনমজুর মানুষদের পাশে দাঁড়িয়েছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের অগ্নিবীনা হলের প্রতিষ্ঠাকালীন সাধারন সম্পাদক আবু বকর সিদ্দিকী রাজন । ময়মনসিংহের গফরগাঁও উপজেলার গফরগাঁও পৌরশহরের ৮ নং ওয়ার্ড শিলাসী মহিলা কলেজ রোড এলাকায় জন্ম নেওয়া এই ছাত্রলীগ নেতা নিজ এলাকায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।

গত বুধবার থেকে তিনদিন ধরে পৌর শহরের ৮ নং ওয়ার্ডের শিলাসী এলাকার শতাধিক দিনমজুর ও নিম্নআয়ের কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা আবু বকর সিদ্দিকী রাজন।

অসহায় এসব মানুষকে দেয়া হয় নিত্যপ্রয়োজনীয় চাল, ডাল, আলু, লবণ, পেঁয়াজ, শুকনো খাবার। এছাড়া করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকতে দেয়া হয় মাস্ক, ও সাবান।

এ সময় রাজন করোনাভাইরাস মোকাবেলায় সাধারণ মানুষকে সচেতন করতে সচেতনভাবে চলাফেরা ও ঘরে থাকার পরামর্শ দেন।

আবু বকর সিদ্দিকী রাজন বলেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিদর্শনায় এই কার্যক্রম চালানো হয় ।

তিনি বলেছেন, যার যার সামর্থ্য অনুযায়ী দিনমজুর ও খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর জন্য বাংলাদেশ ছাত্রলীগ সবসময় সাধারণ মানুষের পাশে ছিলো এবং থাকবে। ছাত্রলীগের হাজারো নেতাকর্মী জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নিজেদের অর্থ দিয়ে এই দুঃসময়ে কর্মহীন, নিম্নআয়ের ও দিনমজুর মানুষের পাশে আছে ।

কর্মহীনদের সহযোগিতায় এ ধরণের কার্যক্রম চলমান থাকবে জানিয়ে তিনি বলেন, করোনাভাইরাসের কারণে দীর্ঘ দিন ছুটি থাকায় এবং স্বেচ্ছায় লকডাউনে যাওয়ার কারনে আমাদের সমাজে যারা খেটে খাওয়া ও দিন আনে দিন খায় এবং রিকশা-ভ্যান চালায়, চা-বিক্রেতা, ফুটপাতের হকার তাদের আয়ের উৎস বন্ধ হয়ে গেছে। এমন অবস্থায় আমি আমার এলাকার পাড়া প্রতিবেশীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ভবিষ্যতেও এই কাজ চলমান থাকবে।

দৈনিক বাংলা পত্রিকা / আতাউর রহমান

Express Your Reaction
Like  অসহায়দের পাশে দাঁড়ালেন জাককানইবি’র ছাত্রলীগ নেতা রাজন like
Love  অসহায়দের পাশে দাঁড়ালেন জাককানইবি’র ছাত্রলীগ নেতা রাজন love
Haha  অসহায়দের পাশে দাঁড়ালেন জাককানইবি’র ছাত্রলীগ নেতা রাজন haha
Wow  অসহায়দের পাশে দাঁড়ালেন জাককানইবি’র ছাত্রলীগ নেতা রাজন wow
Sad  অসহায়দের পাশে দাঁড়ালেন জাককানইবি’র ছাত্রলীগ নেতা রাজন sad
Angry  অসহায়দের পাশে দাঁড়ালেন জাককানইবি’র ছাত্রলীগ নেতা রাজন angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281