শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাস্কর্য বিরোধী মৌলবাদী, ধর্মব্যবসায়ীদের গ্রেফতারের দাবীতে গফরগাঁওয়ে হাজারো নারীর মানববন্ধন গফরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর হচ্ছেন ৩ জন ভয়াবহ অগ্নীকান্ডের কবলে গাজীপুরের কালিয়াকৈর গফরগাঁওয়ে লিবিয়ায় মানবপাচারকারী গ্রেফতার গফরগাঁওয়ে জঙ্গিবাদ ও মৌলবাদের বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ-সমাবেশ গফরগাঁওয়ে গত দশ মাসে আরও ‘কোনঠাসা’ বিএনপি গফরগাঁও পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন ইকবাল হোসেন সুমন গফরগাঁওয়ে তিন ফসলি জমি, শিক্ষা প্রতিষ্ঠানের পাশে, লোকালয়ে ড্রাম চিমনীর ইটভাটা গফরগাঁওয়ে মাস্ক না পড়ায় ভ্রাম্যমান আদালতের জরিমানা গফরগাঁওয়ে তিতাস গ্যাসের আগুনে দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু

গফরগাঁওয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

শাখাওয়াত হোসেন
  • প্রকাশের সময় : বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ১৫৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
গফরগাঁওয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক 11 1 600x337

ময়মনসিংহের গফরগাঁওয়ে তিন সন্তানের জননী জেছমিন আক্তার (৪৩) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। উপজেলার পাচুঁয়া গ্রামে বুধবার সকালে এ ঘটনা ঘটে। বুধবার দুপুরে থানা পুলিশ লাশটি উদ্ধার করে। জেছমিনের স্বামী মোঃ স্বাধীন মিয়া ও ভাসুর বাবুল মেম্বার পলাতক রয়েছে।
থানা পুলিশ, এলাকাবাসী ও গৃহবধূর পারিবারিক সূত্রে জানা গেছে মোঃ স্বাধীন মিয়া ও জেছমিন দম্পতির প্রাপ্তবয়স্ক দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। সবচেয়ে ছোট ছেলে মোঃ হবী প্রবাসী, বড় মেয়ে মোছাঃ শাহীনকে হোসেনপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের ফিরোজ মিয়ার সাথে বিয়ে দিয়েছে । স্বাধীন মিয়া কারনে-অকারনে জেছমিনকে প্রায়ই মারধর করতো । গত তিন মাস আগে স্বাধীন মিয়া ও তার ভাই বাবুল মেম্বার জেছমিনকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে বাড়ি থেকে বের করে দেয়। জেছমিন তার পিতার বাড়িতে আশ্রয় নেয়। একমাস পর সুস্থ হলে পারিবারিকভাবে মিমাংসার পর জেছমিন আবার স্বমীর বাড়িতে ফিরে আসে। জেছমিন স্বামীর বাড়িতে আসলে স্বামী স্বাধীন মিয়া আবার জেছমিনের প্রতি অত্যাচার, নির্যাতন বাড়িয়ে দেয়। গত সোমবার রাতে পারবারিক কলহের জের ধরে লাঠি ও ইট দিয়ে জেছমিনকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। মঙ্গলবার ভোর বেলায় জেছমিনের বড় ছেলে নবী (২১), নবীর চাচাত ভাই সুজন (২৫) ও চাচী রেনু আরা (৪৩) জেছমিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় চিকিৎসা সেবা দেওয়ার জন্য । জেছমিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আবার বাড়ি নিয়ে আসে। জেছমিনের শারীরিক অবস্থা সংকটাপন্ন হলে নবী বুধবার সকালে বাড়ির লোকজনের সহযোহিতায় তার মাকে নিয়ে হাসাপাতালের উদ্দেশ্যে রওনা দেয় । হাসপাতালে নেওয়ার পথে জেছমিনের মৃত্যু হয়।
সুরতহাল রির্পোটকারী গফরগাঁও থানার এসআই খায়রুল ইসলাম জানায়, জেছমীনের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে ।
জেছমিনের ছেলে নবী মিয়া সরাসরি না বললেও জানায়, ওই দিন সোমবার রাতে ঘটনা ঘটেছিল।
জেছমিনের ভাই রুবেল ফকির (৪১) জানায়, আমার বোনকে তার স্বাধীন মিয়া ও বাবুল মেম্বার প্রায়ই মারধর করতো। সোমবার রাতে আমার বোনকে পিটিয়ে গুরুতর আহত করে স্বাধীন মিয়া। দুইদিন বিনা চিকিৎসায় থেকে ধুঁকে ধুঁকেমারা যায় আমার বোন। আমরা মামলা দায়েরের প্রস্ততি নিচ্ছি।
গফরগাঁও থানার ওসি ( তদন্ত) মির্জা মাজহারুল আনোয়ার বলেন, জেছমিনের লাশ উদ্ধার করে ময়না তদনোর জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জেছমিনের পরিবার মামলা করবেন বলে জানিয়েছেন। মামলা দায়েরের পর আইনী ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক বাংলা পত্রিকা / আতাউর রহমান

Express Your Reaction
Like  গফরগাঁওয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক like
Love  গফরগাঁওয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক love
Haha  গফরগাঁওয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক haha
Wow  গফরগাঁওয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক wow
Sad  গফরগাঁওয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক sad
Angry  গফরগাঁওয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক angry

Facebook Comments

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2018 dainikbanglapatrika
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Aanin Mahmodul
themebazar-2281